Who  

(Search results - 940)
  • spice jet

    Coronavirus India29, Mar 2020, 5:34 PM IST

    আন্তর্জাতিক বিমান না উড়িয়েও করোনায় আক্রান্ত চলাক, কোথা থেকে হল সংক্রমণ

    হোম কোয়ারেন্টাইনে থাকার ৯ দিন পরে উড়ান চালকের শরীরে মিলল করোনাভাইরাসের নমুনা। তবে আক্রান্ত উড়ান চালক গত মার্চ মাসে কোনও আন্তর্জাতিক বিমানের দায়িত্বে ছিলেন না। গত ২১ মার্চে চেন্নাই থেকে দিল্লিগামী একটি বিমানের উড়ানের দায়িত্বে ছিলেন। তারপর থেকেই স্বেচ্ছাবন্দি ছিলেন স্পাইস জেট বিমানের চালক। 

  • അതിര്‍ത്തിയില്‍  വൈദ്യ പരിശോധനക്കുള്ള സൗകര്യം ഏര്‍പ്പെടുത്തണം. ഭക്ഷണം ഉൾപ്പടെയുള്ള ആവശ്യ സേവനങ്ങൾ ഉറപ്പാക്കാൻ ദുരന്ത നിവാരണ നിധിയിൽ നിന്ന് പണം ചിലവഴിക്കാമെന്നും  കേന്ദ്രം അറിയിച്ചു.

    Coronavirus29, Mar 2020, 4:21 PM IST

    ১৪ দিন স্বেচ্ছাবন্দি থাকতে হবে, ঘরে ফেরা অভিবাসীদের নির্দেশ বিহার ও উত্তরপ্রদেশ সরকারের

    উত্তর প্রদেশ ও বিহার থেকেই বড় সংখ্যার মানুষ পেটের টানে অন্যত্র চলে যান। লকডাউন ঘোষণা হওয়ার পর থেকেই উত্তর প্রদেশ ও বিহারে নিজের বাড়িতে ফিরতে চাইছেন অভিবাসীরা। এই পরিস্থিতিতে উত্তর প্রদেশ সরকার জানিয়েছে ঘরে ফেরা অভিবাসীদের ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক করা হয়েছে। একই নির্দেশ বিহার সরকারের। 
     

  • man ki bat

    India 29, Mar 2020, 1:11 PM IST

    যুদ্ধ জয় সম্ভব, করোনাজয়ীদের সঙ্গে সরাসরি কথা বলে ভরসা দিলেন মোদী

    এদিন কী বলবেন মোদী? লকডাউনের মেয়াদ কি তবে বাড়াবেন? নাকি অন্য় কোনও জরুরি ঘোষণা? এমনই সব প্রশ্ন নিয়ে সকাল এগারোটা পর্যন্ত গোটা দেশে ছিল টানটান উত্তেজনাকিন্তু না রবিবার মন কি বাত-এ এসে এর কোনওটাই করলেন না তিনিবরং বরাভয় দিয়ে ভরসা জোগালেন তিনি

  • undefined

    Coronavirus India29, Mar 2020, 9:44 AM IST

    Lockdown India Live- রাজ্য়ের প্রথম করোনা আক্রান্তের রিপোর্ট নেগেটিভ, ক্রমশ সুস্থ আমলা পুত্র

    করোনাভাইরাস নিয়ে জনমানসে উদ্বেগ থাকলেও কিছু কিছু স্থানে জনতা-ই ভেঙে ফেলছেন লকডাউনের শর্ত। এর ফলে কমিউনিটি ট্রান্সফিউশনের আশঙ্কা এক্কেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ, ভারতে করোনাভাইরাস প্রতিরোধে এখনও পর্যন্ত পর্যাপ্ত পরিমাণ টেস্ট সংগঠিত করা হয়নি বলেই মত দিচ্ছেন বিশেষজ্ঞরা। 

  • Kane Williamson and Sandy

    Cricket28, Mar 2020, 10:50 PM IST

    পোষা কুকুর স্যান্ডির সঙ্গে সময় কাটাচ্ছেন কিউয়ি অধিনায়ক

    অস্ট্রেলিয়া থেকে ফেরার পর আপাতত নিজেকে গৃহবন্দী রেখেছেন কেন উইলিয়ামসন। ১৪ দিনের জন্য তাকে কোয়ারেন্টাইনে থাকতে আদেশ দেওয়া হয়েছে। এই সময় তার সঙ্গী পোষা কুকুর স্যান্ডির সাথে খেলায় মেতে রয়েছেন তিনি। পোষ্যর সাথে খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। 

  • Dybala

    Football28, Mar 2020, 7:15 PM IST

    করোনার করাল গ্রাস এড়িয়ে এখন অনেকটাই সুস্থ পাওলো দিবালা

    করোনার কবলে পড়েছেন জুভেন্টাসের তিন ফুটবলার। তার মধ্যে এখন অনেকটাই সুস্থ পাওলো দিবালা। শ্বাসকষ্টতে ভালো ভুগছিলেন তিনি। আপাতত হালকা ট্রেনিং শুরু করেছেন তিনি

  • undefined

    Bollywood28, Mar 2020, 6:40 PM IST

    মদের দোকান খোলা হোক, সরকারকে অনুরোধ ঋষি কাপুরের

    সংবাদ শিরোনামে আসতে ঋষি কাপুরকে কেউ রুখতে পারবে না। সোজা সাপটা মন্তব্য করে বহুবার ভাইরাল হয়েছেন তিনি। এবার সরকারকে সরাসরি মদের দোকান খোলার জন্য অনুরোধ করলেন অভিনেতা। 

  • undefined

    India 28, Mar 2020, 5:21 PM IST

    ভাইরাসের থেকেও ভয়ঙ্কর, ১০০-র বেশি ট্যাক্সিচালক মেরে কুমির দিয়ে খাইয়েছেন এই ডাক্তার

    গোটা বিশ্ব এখন করোনাভাইরাস-এর ভয়ে কাঁপছে। এ এক অদ্ভূত যুদ্ধ। শত্রু চোখের সামনেই রয়েছে, অথচ তাকে চোখে দেখা যাচ্ছে না। আর সেটাই করোনাভাইরাস-কে আরও ভয়ানক করে তুলেছে। কিন্তু, ভাইরাস নিয়ে এত ভয় পাওয়ার কি সত্যিই কারণ আছে? কিছু কিছু মানুষ-ও তো এমন আছে, যারা ভাইরাসের থেকেও ভয়ঙ্কর। ভাইরাসের মতোই চোখের সামনে থেকেও অদৃশ্য আঘাত হানে। এরকমই একজন মানুষ (কিংবা অমানুষ), দেবিন্দর শর্মা ওরফে 'ডক্টর ডেথ'।

     

  • শার্টের ফাঁকে উঁকি মারছে অন্তর্বাস, লকডাউনে পারদ চড়ালেন 'ত্রিনয়নী'র জ্যাসমিন

    Bengali Cinema28, Mar 2020, 4:24 PM IST

    শার্টের ফাঁকে উঁকি মারছে অন্তর্বাস, লকডাউনে পারদ চড়ালেন 'ত্রিনয়নী'র জ্যাসমিন

    করোনা আতঙ্কে গোটা বিশ্বে লকডাউন। বন্ধ হয়ে গিয়েছে বিনোদন জগতের সমস্ত মাধ্যমের শ্যুটিং। যার কারণে সবচেয়ে বেশি হতাশ হয়েছেন সিরিয়াল প্রেমীরা। তাদের পছন্দের সমস্ত ধারাবাহিকের এখন বন্ধ। পুরনো এপিসোড গুলোই সম্প্রচারিত করা শুরু হয়ে গিয়েছে। ধারাবাহিকের নায়ক-নায়িকা এবং অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা লকডাউনের মাঝেই শুরু করে দিয়েছেন ভক্তদের মনোরঞ্জন করা। 
     

  • undefined

    Coronavirus India28, Mar 2020, 2:07 PM IST

    'প্রকাশ্যে মুখ খুলে হাঁচি', সভ্যতার ধ্বংসের ডাক দিয়ে বরখাস্ত ইনফোসিস-এর ইঞ্জিনিয়ার


     সবাই চাইছে সংক্রমণ আটকাতে। সে ডাক দিয়েছিল ভাইরাস ছড়াতে। গ্রেফতার হতে হয়েছে ইনফোসিস-এর ইঞ্জিনিয়ার-কে। এবার খোয়ালেন চাকরিটাও।

  • ঘরবন্দি অবস্থায় গার্ডেনিংয়ে ব্যস্ত ভারতীয় দলের ইয়র্কার স্পেশালিস্ট

    Cricket28, Mar 2020, 1:26 PM IST

    ঘরবন্দি অবস্থায় গার্ডেনিংয়ে ব্যস্ত ভারতীয় দলের ইয়র্কার স্পেশালিস্ট

    করোনা মোকাবিলায় দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি অবস্থায় নিতুন রূপে ধরা দিলেন বুমরাহ। বাড়িতে গার্ডেনিংয়ের কাজে ব্যস্ত ইয়র্কার স্পেশালিট। সোশাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও।
     

  • तालिबान ने खड़े किए हाथः तालिबान के प्रवक्ता जुबिहुल्ला मुजाहिद ने ट्वीट कर कहा कि हमले में तालिबान का हाथ नहीं है। उधर इस्लामिक स्टेट आतंकी समूह ने हमला करने का दावा किया है। उसने कहा कि आईएस लड़ाके गुरुद्वारे पर इस समय भी हमले को अंजाम दे रहे हैं।

    International28, Mar 2020, 11:12 AM IST

    কাবুল হামলায় এবার ভারতীয় যোগ, আত্মঘাতী আইএস জঙ্গি আসলে কেরলের বাসিন্দা

    ২৫ মার্চ কাবুলের গুরুদ্বারে জঙ্গি হামলা , হামলা চালিয়েছিল ৪ জঙ্গি, জঙ্গিদের পরিচয় প্রকাশ পেতেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য, জঙ্গিদলে ছিল কেরলের বাসিন্দা এক দোকানদার।

  • फोटो में नुसरत का स्टनिंग लुक देख लोग जमकर कमेंट कर रहे हैं। एक शख्स ने लिखा- एग्जाम हैं दीदी। वहीं एक और शख्स ने कमेंट किया- हॉटेस्ट क्वीन इन टॉलीवुड। वहीं कुछ लोग नुसरत जहां की खूबसूरती की दिल खोलकर तारीफ कर रहे हैं।

    Bengali Cinema28, Mar 2020, 10:53 AM IST

    বাজারে এসে সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত, মুহূর্তে ভাইরাল ভিডিও

    মমতা বন্দোপাধ্যায়ের পর তৃণমূল নেত্রী নুসরাত জাহান কে দেখা গেল বাজারে এসে সাধারণ মানুষকে সচেতন করতে। প্রায় আধ ঘন্টা মত পুরো বাজার ঘুরে দেখেন নুসরাত জাহান। এর পাশাপাশিই নিজের বাড়ির জন্যও জিনিস কিনতে দেখা যায় অভিনেত্রীকে। প্রত্যেকেই যেন দূরত্ব বজায় রাখে তারও আবেদন জানান অভিনেত্রী।

  • Shani

    Astrology 202028, Mar 2020, 10:11 AM IST

    রাশি অনুযায়ী কেমন থাকে সাড়ে সাতি ফল, কোন সময়ে শুরু হয় সবথেকে খারাপ প্রভাব

     শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। শনি গ্রহ চন্দ্ররাশির দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় ঘর অতিক্রম করে সেই সময়কালকে শনির সাড়ে সাতি বলা হয়। রাশিচক্রে শনি প্রত্যেকটি রাশি অতিক্রম করতে সময় লাগে আড়াই বছর। তিনটি রাশি অতিক্রম করতে সময় লাগে মোট সাড়ে সাত বছর। আর এই সাড়ে সাত বছর সময় লাগে বলেই এই সময়টিকে শনির 'সাড়ে সাতি' বলা হয়। শনির সাড়ে সাতির প্রভাবের ফলে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সম্মুখিণ হতে হয়। জ্যোতিষশাস্ত্র মতে, সাড়ে সাতি জন্ম কুণ্ডলিতে তিনবার ফিরে আসে। প্রথমবার শিক্ষায় সমস্যা সৃষ্টি করে। দ্বিতীয়বার জীবিকা ও অর্থ সংকটের সমস্যার সৃষ্টি করে। আর তৃতীয় বার স্বাস্থ্য এবং গুরুজনদের মৃত্যু অবধি এনে দিতে পারে এই সাড়ে সাতি দশা। রাশি অনুয়ায়ী বিশেষ কিছু সময়েই শনির সাড়ে সাতি প্রভাবে সবচেয়ে বেশি খারাপ ফল দেয়। রাশি অনুযায়ী জেনে নেওয়া যাক সেই সময়গুলি।

  • undefined

    Bollywood28, Mar 2020, 2:12 AM IST

    শ্রীদেবী থেকে টুইঙ্কল, বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন যে তারকারা

    বলিউডে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জণ শোনা যায় বি-টাউনে। কখনও প্রকাশ্যে আসে একাধিক প্রেমের খবর, কখনও উঠে আসে বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর। আজ রইল সেই সব বলিউড তারকাদের খবর, যাঁরা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন।