নির্বাচনের আগে ফের ট্রাম্পের জীবনে ঝড় অর্থাৎ স্টর্মি ড্যানিয়েলস। পর্ন অভিনেত্রী-কে ৪৪,১০০ ডলার বা ভারতীয় মুদ্রায় ৩৩ লক্ষ টাকা দিতে হবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। ক্যালিফোর্নিয়ার এক আদালত সম্প্রতি এই রায় দিয়েছে। ২০১৬ সালে রাষ্ট্রপতি নির্বাচনের আগে, প্রায় এক দশক আগে অর্থের বিনিময়ে তাঁদের যৌন সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রাখার জন্য ড্যানিয়েলের সঙ্গে চুক্তি করেছিলেন ট্রাম্প। সেই চুক্তি বাতিল করার প্রচেষ্টার অভিযোগ তুলেই ড্যানিয়েল এই মামলা করেছিলেন। হোয়াইট হাউস এই রায়-এর বিষয়ে এখনও কোনও মন্তব্য করেনি।

সেই সময় ট্রাম্পের তৎকালীন ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন ড্যানিয়েলস-কে মুখ বন্ধ রাখার জন্য ১,৩০,০০০ ডলার দিয়েছিলেনষ কিন্তু, নির্বাচনের পর ড্যানিয়েলস চুক্তিটি বাতিল করার বিষয়ে মামলা করেছিলেন। যখন এই বিষয় প্রথম প্রকাশ্যে এসেছিল ট্রাম্প এবং তাঁর সমর্থকরা দাবি করেছিলেন এই অর্থ প্রদানের বিষয়টি ট্রাম্প জানতেন না। পরে ২০১৮ সালের মে মাসে ট্রাম্প স্বীকার করেছিলেন ড্যানিয়েলেস-কে কোহেন যে অর্থ দিয়েছিলেন তা পরে ট্রাম্প কোহেন-কে দিয়ে দিয়েছিলেন।

এই চুক্তির বিষয়ে ড্যানিয়েলসের মামলা র বিষযে ট্রাম্পের আইনজীবীরা বলেছিলেন যে ড্যানিয়েলস চুক্তি অনুসারে চুপ থাকনেনি, তাই তাঁর এই মামলায় আইনজীবী নিয়োগের অর্থ পাওয়ার কোনও অধিকার নেই। তাঁরা যুক্তি দিয়েছিলেন ড্যানিয়েলস প্রমাণ করতে যে ট্রাম্প এই চুক্তির অংশ ছিলেন। কারণ চুক্তিটি হয়েছিল 'ডেভিড ডেনিসন' নামে। কিন্তু ক্যালিফোর্নিয়া আদালতের বিচারপতি তাতে দ্বিমত পোষণ করেছেন। তিনি বলেছেন ডেনিসন যে ট্রাম্পেরই ছদ্মনাম তার প্রচুর প্রমাণ রয়েছে।
ট্রাম্প ড্যানিয়েলস-এর বিরুদ্ধে যে মানহানির মামলা করেছিলেন তাও নাকচ করে দিয়েছে আদালত।