পাঁচ বছরের একটি শিশুকে আমেরিকার শপিং মল থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছিল। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত হয়েছিল ওই শিশুটির পা।  কয়েক মাস হাসপাতালে চিকিৎসা চলে শিশুটির। সম্প্রতি  হাসপাতাল থেকে মুক্তি পেয়েছে শিশুটি। পরিবারের তরফে জানানো হয়েছে, শিশুটি  এখন ভালোভাবে চলাফেরা করতে পারছে। নিজে পায়ে হেঁটে স্কুলেও যাচ্ছে। 

হালকা কুয়াশা নিয়েই আজ ভোর হল শহরে, ছুটির দিনে শীতল হাওয়ার আমেজে মেতেছে কলকাতা

মিনেসোটার শপিংমল অফ আমেরিকার তৃতীয় তল থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। শিশুটির নাম লানদেন। অগস্টের শুরুতে হাসপাতাল থেকে তাকে ছাড়া হয়েছে। এখন সে সম্পূর্ণ সুস্থ বলে পরিবারের তরফে জানানো হয়েছে। শিশুটি এতটাই গুরুতর আহত হন, তাঁর চিকিৎসার জন্য ফেস বুকে একটি পেজ তৈরি করা হয়। পেজটির নামদেওয়া হয় গো ফান্ড মি। 

অজিত পাওয়ারের জন্য দলের দরজা খোলা আছে, এনসিপির মন্তব্য ঘিরে জল্পনা

হাসপাতাল থেকে অগস্টের শুরুতে যখন লানদেনকে ছাড়া হয়, তখনও শিশুটি খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিল। তার পায়ের ফিমার দুবার ভেঙে গিয়েছিল।  এরপর লানদেনকে নানা থেরাপি নিতে হয় সুস্থভাবে হাঁটার জন্য বলে জানা গিয়েছে। ১২ এপ্রিল লানদেনের সঙ্গে দুর্ঘটনা ঘটে। ইম্যানুয়েল আরান্দা নামের এক ব্যক্তির সঙ্গে খেলতে গিয়ে ৪০ ফুট নীচে পড়ে যায়। প্রাথমিকভাবে মনে করা হয়, আরান্দা শপিংমলের তিন তলা থেকে শিশুটিকে নীচে ফেলে দেয়। আলান্দার বিরুদ্ধে  একটি পাঁচ বছরের শিশুকে হত্যার চেষ্টার অভিযোগ নিয়ে আসা হয়েছে।তাকে ১৯ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।