রবিবার হাউডি মোদী অনুষ্ঠানে টেক্সাসের বেশ কয়েকজন সেনেটর অংশ নিয়েছিলেন। তাঁদেরই একজন জন কর্নিন। এদিন ভারতের প্রধানমন্ত্রীর দপ্তরের টুইটার হ্যান্ডেলে পোস্ট করা এক ভিডিওয় দেখা গেল জন কর্নিন-এর স্ত্রী স্যান্ডি-কে 'সরি' বলছেন নরেন্দ্র মোদী।

ঘটনাটা হল রবিবার ছিল স্যান্ডি কর্নির ৬০তম জন্মদিন। কিন্তু এই বিশেষ দিনটাতেই হাউডি মোদী অনুষ্ঠান আয়োজিত হওয়ায় জন কর্নিকে স্ত্রীর জন্মদিনের পার্টি ছেড়ে আসতে হয়েছিল এনআরজি স্টেডিয়ামে। ভিডিওয় সরাসরি স্যন্ডিকে উদ্দেশ্য করে এর জন্য দুঃখপ্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভারতের প্রধানমন্ত্রী বলেন, 'আপনার জন্মদিনের দিনই আপনার অসাধারণ জীবনসঙ্গীকে আমার সঙ্গে থাকতে হচ্ছে। এর জন্য নিশ্চয়ই আপনি খুব ঈর্ষান্বিত'। তবে রসিকতা করে এই কথা বলার পরই তাঁকে জন্মদিনের শুভেচ্ছাও জানান নরেন্দ্র মোদী। ভবিষ্যত জীবনের জন্য শান্তি-সমৃদ্ধির কামনা করেন।

এর আগে প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথম মার্কিন সফরে গিয়ে সফরসঙ্গী হিসেবে নিজের স্ত্রী না থাকা নিয়ে কিছুটা বিরম্বনায় পড়তে হয়েছিল নরেন্দ্র মোদীকে। তখনও মোদীর জনপ্রিয়তা বিশ্বব্যপী সেভাবে ছড়িয়ে পড়েনি। হোয়াইট হাউসে তিনি গাড়ি থেকে নামার পর উল্টো দিকের দরজা খুলে দাঁড়িয়েছিলেন সেখানকার কর্মীরা। ভেবেছিলেন সেখান থেকে প্রধানমন্ত্রীর স্ত্রী নামবেন। পরে মোদী নিজেই তাঁদের ভুল শুধরে দিয়েছিলেন।