Asianet News Bangla

দলজিতের সঙ্গে তাজ দর্শন থেকে সাইকেলে চড়ে ভ্রমণ, ভারতীয়দের সৃজনশীলতায় মুগ্ধ ইভাঙ্কা

  • ট্রাম্পের সঙ্গে ভারত সফরে এসেছিলেন কন্যা ইভাঙ্কা
  • ২ দিনের সফরে এদেশে তাঁর গুণমুগ্ধ হয়ে গিয়েছেন অনেকেই
  • তাঁকে নিয়ে মিমে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া
  • রসিক ট্রাম্প কন্যা ভারতীয়দের উষ্ণ অভ্যর্থনায় মুগ্ধ
Ivanka Trump Replies To Her Memes
Author
Kolkata, First Published Mar 2, 2020, 10:31 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রেসিডেন্ট বাবার সঙ্গে দুদিনের ভারত সফরে সঙ্গী হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পও। স্বামীকে নিয়েই এসেছিলেন ইভাঙ্কা। ভারতে এসে যে তিনি মুগ্ধ মার্কিন মুলুকে ফিরে গিয়ে সেকথা সোশ্যাল মিডিয়ায় জানাতে ভোলেননি ট্রাম্প কন্যা। শেয়ার করেছিলেন তাজমহলের ছবিও। তবে ইভাঙ্কা দেশে ফিরে গেলেও ভারতীয় নেটিজেনরা মুগ্ধ হয়েছিলেন ইভাঙ্কার রূপ ও ব্যবহারে। তাই তিনি আমেরিকায় ফিরে গেলেও ইভাঙ্কাকে নিয়ে মিমে ছেয়ে গিয়েছে নেটদুনিয়া।

 

 

সৃজনশীলতায় ভারতীয় জুড়ি মেলা ভার। তাবড়া তাবড় বিদেশি তারকারাও সেলাম জানান ভারতীয় নেটিজেবনদের এই ক্রিয়েটিভ মস্তিষ্কের। সপরিবারে ট্রাম্পের আগমন নিয়েও তৈরি হয়েছে নানা মিম। ট্রাম্পের মতই তাঁর কন্যা ইভাঙ্কাকে নিয়েও বানানো হয়েছে দেদার মিম। সেই অসংখ্য মিমের মধ্যে কয়েকটি বাছাই করে নিজের টুইটার অ্যান্ডেলে শেয়ার করেছেন খোদ ট্রাম্পের রসিক কন্যা ইভাঙ্কা। এই মিম দেখে রেগে না গিয়ে বরং ভারতীয়দের উষ্ণ আতিথেয়তার তারফি করেছেন তিনি। 

 

আরও পড়ুন: শীতের পর বসন্তেও জারি আবহাওয়ার খামখেয়ালিপনা, কলকাতা সহ রাজ্যে ফের বৃষ্টির সম্ভাবনা

এখানেই থেমে থাকেননি ইভাঙ্কা। পঞ্জাবি গায়ক ও অভিনেতা দলজিৎ দোসাঞ্জের বানানো মিমও শেয়ার করেছেন ইভাঙ্কা। দলজিৎ নিজের ট্যুইটার অ্যাকাউন্টে ফটোশপ করা একটি ছবি কয়েকদিন আগে শেয়ার করেন। তাতে প্রায় নিজেকে ইভাঙ্কার কোলের ওপর বসিয়ে দেন পাঞ্জাবি তারকা।  সঙ্গে ক্যাপশন দেন , "আমি আর ইভাঙ্কা। তাজমহল দেখাও বলে পেছনে পড়ে গেল! না নিয়ে গিয়ে কী করি?" দিলজিতের এই কাণ্ড সোশ্যালে ছড়িয়ে পৌঁছে গেছে মিস ট্রাম্পের কাছে! দেখেশুনে জবাবও দিয়েছেন যথার্থ রসিক ট্রাম্প কন্যাও।

 

আরও পড়ুন: আখের লোভ দেখিয়ে ২টি শিশুর ওপর পাশবিক অত্যাচার, কাঠগড়ায় প্রৌঢ় প্রতিবেশী

 মার্কিন রাষ্ট্রপতির মেয়ে সেই পোস্ট দেখে ট্যুইটে দিলজিৎকে জানিয়েছেন, "আমাকে তাজমহল দেখাতে নিয়ে যাওয়ার জন্য আপনাকে ধন্যবাদ ! এই সুন্দর অভিজ্ঞতা সারা জীবন মনে রাখব।" ট্রাম্প কন্যার  এমন ‘স্পোর্টিং’ মনোভাব দেখে অভিভূত নেটিজেনরাও।


 

Follow Us:
Download App:
  • android
  • ios