Asianet News BanglaAsianet News Bangla

মহামারিতে সারা বছর যৌন-উপোস, বর্ষশেষের রাতে উদ্দাম বেলেল্লাপনায় মাতবেন প্রাক্তন শিক্ষিকা


করোনাভাইরাস মহামারির (Coronavirus Pandemic) জন্য ২০২১ সালের বেশিরভাগটাই কেটেছে যৌন উপোসে। বছরের শেষ পরাতে ১০-১৫ জন নারী পুরুষের সঙ্গে বেলেল্লাপনায় মাতছেন আমেরিকার এক প্রাক্তন শিক্ষিকা।

North Carolina OnlyFans model throwing a sex party on New Year's eve ALB
Author
Kolkata, First Published Dec 29, 2021, 8:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শিক্ষকতা করতে তিনি। কিন্তু এর পাশাপাশি তিনি ছিলেন একজন অনলিফ্যানস মডেলও (OnlyFans), অর্থাৎ, অনলাইনে অর্থের বিনিময়ে নিজের উষ্ণ ছবি-ভিডিও শেয়ার করেন। জানাজানি হওয়াতে তাঁর চাকরি গিয়েছিল। এরপর, করোনাভাইরাস মহামারি (Coronavirus Pandemic)। ফলে, ২০২১ সালের বেশিরভাগ সময়ই যৌনতা ছাড়া কাটাতে হয়েছে তাঁকে। গোটা বছরের যৌন খিদে এক রাতেই মেটাতে চাইছেন তিনি। আর তাই নিউ ইয়ার্স ইভ (New Year's Eve), অর্থাৎ নতুন বছরের আগের রাতটা, তিনি ভরপুর বেলেল্লাপনার মধ্য দিয়ে কাটাতে চলেছেন।

৩২ বছর বয়সী অ্যামি কুপস (Amy Kupps) থাকেন আমেরিকার উত্তর ক্যারোলিনায় (North Carolina)। তিনি জানিয়েছেন, কোভিড-১৯ মহামারি এবং তা ঠেকাতে লকডাউন (COVID-19 Lockdown) জারি হওয়ার ঠিক আগে, তাঁর আগের প্রেমিকের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়েছিল। সেই সম্পর্কচ্ছেদের ব্যথা ভুলতে তিনি পরপর যৌনতায় মেতে উঠতে চেয়েছিলেন। কিন্তু তাঁর সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দিয়েছিল মহামারি। বিশেষ করে, লকডাউনের সময় ডেটিং কিংবা সেক্স দুটোই ছিল কঠিন। ফলে, সেই থেকে মাত্র চারজন পুরুষের সঙ্গে শোওয়ার সুযোগ হয়েছে তাঁর। তিনি জানিয়েছে, কোভিড-১৯ এবং লকডাউন তাঁর প্রেমজীবন এবং যৌনজীবনের গুরুতর ক্ষতি করেছে। 

তবে, এখন লকডাউন উঠে যাওয়ায়, তিনি হারানো সময় যতটা সম্ভব ফিরে পাওয়ার জন্য তৈরি হচ্ছেন। অ্যামি জানিয়েছেন, যৌনতার জন্য এখন তিনি ক্ষুধার্ত। উদ্দাম যৌনতার অভিজ্ঞতা পেতে এবং নিজের ক্রমবর্ধমান যৌনখিদে মেটাতে আগ্রহী তিনি। আর তার জন্যই তিনি নিউইয়ারের আগের রাতে একটি হোটেলের স্যুট বুক করছেন। সেখানে একটি সেক্স পার্টি তথা অর্জির (যেখানে একাধীক নারী-পুরুষ অবাধে যৌনতায় মিলিত হয়) আয়োজন করতে চলেছেন। হট টাব, স্নান করার ব্যবস্থা এবং একটি বিশাল বিছানা থাকছে সেই স্যুটে। 

তবে, কাদের সেই পার্টিতে আমন্ত্রণ জানাবেন, তা এখনও চূড়ান্ত করে উঠতে পারেননি অ্যামি কুপস। যে স্কুল থেকে তাঁকে বরখাস্ত করা হয়েছিল, সেখানকার কিছু প্রাক্তন সহকর্মীকে আমন্ত্রণ জানানোর ইচ্ছে রয়েছে তাঁর। বলেছেন, তারা সকলে শিক্ষক, ওদের জীবনে কিছু মজার দরকার। তাঁর ইনস্টাগ্রামে বহু ফলোয়ার রয়েছে। তাদের মধ্যে থেকে বাছাই কয়েকজন অর্জি পার্টিতে আমন্ত্রণ পেতে পারেন। সব মিলিয়ে ১০ থেকে ১৫ জন নারী-পুরুষকে নিয়ে বেলেল্লাপনাায় মেতে উঠতে চান এই প্রাক্তন শিক্ষিকা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amy Kupps (@amy.kupps93)

সেক্স পার্টির অতিথি তালিকা চূড়ান্ত না করতে পারলেও, নিজে কী পোশাক পরবেন, তা ঠিক করে ফেলেছেন অ্যামি। তিনি জানিয়েছেন, শুরুতে তিনি একটা খুব সেক্সি পোশাক পরবেন। তবে, কিছু সময় পরই তাঁর গায়ে থাকবে শুধু জন্মদিনের পোশাক, অর্থাৎ একটি সুতোও থাকবে না। বছরের শেষ রাতটা চরম যৌনতায় মেতে উঠতে চাইলেও, অ্যামি ক্রিসমাসের দিনগুলি কিন্তু কাটিয়েছেন একেবারেই পরিবারের সঙ্গে। বর্ষশেষের রাতের সেক্স পার্টি যদি সফল হয়, তবে আগামী বছরের সকল বিশেষ দিনে তিনি অর্জি পার্টি করবেন বলে জানিয়েছেন। 

এর আগে অবশ্য কোনওদিন এরকম উদ্দাম যৌনতায় অংশ নেননি তিনি। একসঙ্গে একাধিক নারী-পুরুষ একই জায়গায় যৌনতায় মেতে উঠছে, সেই অভিজ্ঞতা নেই অ্যামির। এর জন্য তিনি বেশ নার্ভাস বোধ করছেন। কিন্তু, তা বলে তিনি পিছিয়ে আসবেন না। কারণ তাঁর কথায়, 'মানুষের তো একটাই জীবন'। আর সেই অর্জি পার্টির মধ্যে কিছুটা সময় তিনি অবশ্যই তাঁর ভক্তদের জন্য উৎসর্গ করবেন বলেও কথা দিয়েছেন তিনি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios