Asianet News BanglaAsianet News Bangla

Shocking Video: বিমানের ধাক্কায় দাউ দাউ করে জ্বলছে বাড়ি, দুর্ঘটনায় নিহত ২

মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদ সংস্থা জানিয়েছে, টুইন ইঞ্জিনের বিমানটি মাত্র ৬ জন যাত্রী নিয়ে উড়ানে সক্ষম ছিল। দুর্ঘটনার কবলে পড়ার ঘণ্টাখানেক আগে সেটি অ্যারিজোনার ইউমা থেকে রওনা দিয়েছিল।

shocking video of plane crashed  2 dies as plane hits house in us bsm
Author
Kolkata, First Published Oct 12, 2021, 9:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দাউ দাউ করে জ্বলছে আগুন। রাস্তায় দাঁড়িয়ে রয়েছে নিরাপত্তা কর্মীরা। এই দৃশ্য ক্যালিফোর্নিয়ায় (California)। একটি আবাসিক এলাকায় একটি ছোট্ট বিমান (Plane) দুর্ঘটনায় পড়ে। বেসরকারি বিমানটি বেশ কয়েকটি বাড়ি ও গাড়িতে ধাক্কা মারে। তাতেই আগুন লেগে যায় বাড়ি ও গাড়িতে। এই ঘটনায় কমপক্ষে ২ জনের মৃত্যু হয়েছে। স্থানীয় প্রশাসন জানিয়েছে আহতের সংখ্যা দুই। উদ্ধার করার চেষ্টা করছে প্রশাসন। কাজ করছে দমকল বাহিনী। 

মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদ সংস্থা জানিয়েছে, টুইন ইঞ্জিনের বিমানটি মাত্র ৬ জন যাত্রী নিয়ে উড়ানে সক্ষম ছিল। দুর্ঘটনার কবলে পড়ার ঘণ্টাখানেক আগে সেটি অ্যারিজোনার ইউমা থেকে রওনা দিয়েছিল। দুর্ঘটনা ঘটে সান দিয়েগোর একটি শহরতলী একালার সান্টিতে। তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে বিমানের কোনও চিহ্ন পাওয়া যায়নি। দমকল কর্তা জানিয়েছেন এই দুর্ঘটনায় কমপক্ষে ২ জনের মৃত্যু হয়েছে। গোটা ঘটনাই খুব দুঃখজনক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে বলেও দমকল কর্তা জানিয়েছেন। 

অবৈধ মাদক ব্যবসা থেকে অস্ত্র পাচার, অর্থের জন্য কী কী করেন কিম জং উন- তাই নিয়েই মুখ খুলেন প্রাক্তন গোয়েন্দা

Durga puja Saptami: নবপত্রিকা স্নানের মধ্যে দিয়েই সপ্তমীর পুজো শুরু, কী এই নবপত্রিকা

Jammu and Kashmir: জঙ্গিদের সঙ্গে ১২ ঘণ্টার গুলির লড়াই, কাশ্মীরে নিহত ৫ ভারতীয় জওয়ান

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে বিমানটি আচমকাই ধাক্কা মারে বাড়িতে। তারপর বিকট শব্দ হয়। প্রথমে প্রতিবেশীরাই উদ্ধারকাজ শুরু করেন। দুর্ঘটনাগ্রস্ত মানুষদের আগুনের স্তূপ থেকে বের  করে নিয়ে এসেছেন তাঁরা। স্যান্টি শহরের প্রশাসন জানিয়েছে এই ঘটনায় ২ জন আহত হয়েছে। বিমানটি দুটি বাড়ির পাশাপাশি একটি ডেলিভারি ট্র্যাক ও ফায়ার হাইড্রান্টেও আঘাত করেছিল। যেখানে এই বিমান দুর্ঘটনা ঘটে তার কাছেই রয়েছে একটি আবাসিক স্কুল। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে সকল পড়ুয়া নিরাপদে রয়েছে। 

গত মাসেও এধরনের একটি বিমান দুর্ঘটনার কবলে পড়েছিল। মার্কিন সামরিক পাইলট তাদের প্রশিক্ষণ জেট নিয়ে উড়ছিল। সেইসময় টেক্টালসে বিমানটি ভেঙে পড়ে। সেই ঘটনায় আহত হয়েছিল দুই মার্কিন জওয়ান। তাদের চিকিৎসা তলছে হাসপাতালে। স্থানীয় প্রশাসন জানিয়েছে বিমানটির পিছনের অংশ ভেঙে পড়েছিল। 

shocking video of plane crashed  2 dies as plane hits house in us bsm

shocking video of plane crashed  2 dies as plane hits house in us bsm

Follow Us:
Download App:
  • android
  • ios