এই রাশি জাতক-জাতিকারা যৌনতায় সেরা, এদের সেক্সি আবেদন অস্বীকার করতে পারে না সঙ্গী

কুম্ভরাশির জাতক বা জাতিকা স্বভাবত খুবই কামনাতুর হয়। তবে এরা বিছায় খুব অসাধারণ হয়ে যায়। বিশেষ করে মহিলারা। এদেন যৌনকাজগুলি বা যৌন পছন্দগুলি সাধারণের সঙ্গে মেলে নায়। এই রাশির জাতক বা জাতিকাদের যৌনতা অন্যদের তুলনায় একটু বেশি হয়। যা মহিলাদের সন্দহাতীতভাবে সেক্সি করে তোলে। তবে মহিলা পুরুষ নির্বিশেষ কুম্ভরাশির মানুষরা সঙ্গীদের যৌন চাহিদা মেটানো থেকে শুরু করে বিছায় তৃপ্তি দিতে অত্যান্ত পারদর্শী। যা অন্যান্য রাশির থেকে এদের আলাদা করে দেয়।
 

/ Updated: Jun 15 2022, 06:30 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

১. কুম্ভরাশির জাতক বা জাতিকাদের সঙ্গে যৌন ক্রিয়ার পর কেই বিরক্ত হয়েছে এমন কখনই শোনা যায়নি। এরা বিছানায় সর্বদা নতুন কিছু করার চেষ্টা করে। এরা যৌনতা রীতিমত অনুশীলন করে সঙ্গীকে তৃপ্তি দেওয়ার জন্য আর নিজে তৃপ্তি পাওয়ার জন্য। এই রাশির জাকত বা জাতিকাদের সঙ্গে যৌনতা সর্বদাই উত্তেজনাপূর্ণ হয়ে থাকে। বিছানায় হাস্যরশের অনুভূতি বয়ে আনতে সাহায্য করে। 

২. কুম্ভরাশির যৌনতা সঙ্গীকে সর্বদা কম্ফোর্টজোনে নিয়ে যায়। যৌনতায় তাদের অন্য স্বাদ দিয়ে একদম ভয় পায় না। কুম্ভরাশির মানুষরা মনে করে যৌন জীবন তখনই সুখের হবে যখন তা প্রসারিত হবে।

৩. কুম্ভ রাশির মানুষরা খুবই সাহয়ী হয় যৌনক্রীড়ায়। এরা জনসমক্ষে যৌনতা করতে ভয় পায় না।  বিছানা ছাড়াও এরা যেকোনও জায়গায় যৌন মিলনে রাজি থাকে। এদের যৌন মিলন একটু চড়া সুরেই বাধা থাকে। এরা ধরা পড়ে যাওয়ার ধারধারে না। সবরকম ঝুঁকি নিয়ে যৌন মিলনে অভ্যস্ত এরা। 

৪. কুম্ভরাশির মানুষরা শরীরের ভাষা বোঝে। সঙ্গীকে কিভাবে খুশি করতে হয় বা সঙ্গী তাদের কাছ থেকে কী চাইছে তা এরা দুরুন করে উপলব্ধ করতে পারে। সঙ্গীর ত্রুটি বিচ্যুতি নিয়ে এরা কখনই মাথা ঘামায় না। সঙ্গীকে নিজের মত করে নিতে পারে। 

৫. কুম্ভরাশির মানুষরা  সারা রাত সঙ্গীর সঙ্গে যৌন মিলনে রাজি থাকে। এরা বিছানায় নেতৃত্ব দিতে পারে। সঙ্গীকে বশীভূত করার সহজাত ক্ষমতা রয়েছে এদের মধ্যে। এবার বিছানায় সঙ্গীকে পেলেই যৌন উন্মাদনা বাড়িয়ে তুলতে পারে।