চিনে নিন এই চার রাশিকে, কাউকে ঠকাতে এরা দুবার ভাবেন না

চিনে নিন এই চার রাশিকে, কাউকে ঠকাতে এরা দুবার ভাবেন না, সতর্ক থাকুন এদের থেকে
শাস্ত্র মতে, আমাদের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। আর এই গ্রহের কারণের সকল মধ্যে এমন তফাত। আজ রইল চার রাশির কথা। কাউকে চিট করতে এরা দুবার ভাবেন না। প্রয়োজনে এরা বেপরোয়া হতে পারেন। শুধুই নিজেদের কথা ভাবেন এরা। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন।  

/ Updated: Jul 05 2022, 01:11 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির হদিশ। সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমাদের সকলের মানসিকতা ও ভাবনার মধ্যে এত তফাত। কেউ সৎ তো কেউ স্বার্থপর। কেউ শুধু নিজের কথা ভাবেন তো কেউ সকলকে নিয়ে চলতে পছন্দ করেন। আবার সকলের সঙ্গে সকলের স্বাভাবেরও আছে পার্থক্য। শাস্ত্র মতে, আমাদের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। আর এই গ্রহের কারণের সকল মধ্যে এমন তফাত। আজ রইল চার রাশির কথা। কাউকে চিট করতে এরা দুবার ভাবেন না। প্রয়োজনে এরা বেপরোয়া হতে পারেন। শুধুই নিজেদের কথা ভাবেন এরা। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন।  
    
মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা নিজেদের স্বার্থের জন্য বেপরোয়া হতে পারে। এরা নিজের স্বার্থের কথা সব সময় ভেবে থাকেন এরা। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন।  

তুলা রাশি- রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা মিথ্যা বলতে দুবার ভাবেন না। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। তবে, এরা নিজেদের স্বার্থের কথা ভেবে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা। এরা কাউকে ঠকাতে দুবার ভাবেন না। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা সব সময় নিজের কথা ভেবে থাকেন। এরা কাউকে ঠকাতে দুবার ভাবেন না। নিজের দরকারে সবার সঙ্গে চিট করতে পারেন। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন।  

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। তবে, এরা নিজেদের স্বার্থের কথা ভেবে থাকেন। এরা নিজের দরকারে কাউকে ঠকাতে দুবার ভাবেন না। এরা নিজের স্বার্থের জন্য সঙ্গীকেও ঠকাতে দুবার ভাবেন না। এদের মনে সন্দেহ থাকে বিস্তর। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে বিপদে পড়বেন।