চিনে নিন এই চার রাশিকে, সন্তানকে সকলের সামনে ছোট করতে ভালোবাসেন এরা

রইল কয়টি রাশির খোঁজ। শাস্ত্র মতে, এই রাশির মা-বাবারা সব সময় সন্তানকে নিচু করতে পছন্দ করে থাকেন। সকলের সামনে বাচ্চার ভুল তুলে ধরেন। এর থেকে বাচ্চার মনে খারাপ প্রভাব পড়ে। আপনার রাশি যদি এই তালিকায় থাকে, তাহলে নিজেদের আচরণ সম্পর্কে সচেতন হন।

/ Updated: Jun 19 2022, 07:30 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা মানুষ হিসেবে ভালো হলেও অভিভাবক হিসেবে প্রচুর ভুল করে থাকে। এর মধ্যে একটি হল, এদের মধ্যে সন্তানকে ছোট করার প্রবণতা থাকে। 

 সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা অধিকাংশ সময় সন্তানের সঙ্গে ভুল আচরণ করেন। সন্তানকে সকলের সামনে ছোট করতে ভালো বাসেন এরা। এই কারণে সন্তানের সঙ্গে দূরত্ব তৈরি হয়। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। তবে, এদের একটি খারাপ স্বভাব এদের ক্ষতি করে। সন্তানকে সকলের সামনে ছোট করতে ভালো বাসেন এরা। যার কারণে সন্তানের মনে খারাপ প্রভাব পড়ে। নিজের অজান্তেই এই ভুল করে থাকেন এরা। 

 বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সন্তানের সঙ্গে খারাপ আচরণ করে থাকেন। অধিকাংশ সময় সন্তানকে ছোট করে। বিশেষ করে বাইরের লোকের সামনে সন্তানকে ছোট করতে এরা খুবই ভালোবাসেন। কিন্তু, এতে বাচ্চার ওপর যে খারাপ প্রভাব পড়ে, তা এরা বুঝতে চান না। চিনে নিন এই চার রাশিকে, সন্তানকে সকলের সামনে ছোট করতে ওস্তাদ হন এরা।