চিনে নিন এই চার রাশিকে, দাদু দিদার সঙ্গে এদের Bonding দুর্দান্ত

পরিবারে বলতে মা-বাবা আর সন্তান। খুব কম পরিবারের বাচ্চারা দাদু-দিদার সঙ্গে থাকার সুযোগ পায়। বর্তমান প্রায় সকলেই একা একা থাকতে অভ্যস্ত। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বলতে শুধু ফোনে। তাও বিশেষ বিশেষ দিন ছাড়া কথা হয় না। তাই গুরুজনদের সঙ্গ পেতে কেমন লাগে তা আজকাল কার অনেক বাচ্চাই জানে না। আবার এমন অনেকে আছে যারা গুরুজনদের সঙ্গে থাকতে চান না। আজ রইল চার রাশির কথা। জ্যোতিষ মতে, দাদু-দিদার সঙ্গে উপভোগ করে থাকেন এই চার রাশির ছেলে মেয়েরা। সুযোগ পেলেই দাদু দিদার সঙ্গে সময় কাটাতে চান এরা।  

/ Updated: Jun 12 2022, 08:00 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ রাশি। এরা তেজী, নির্ভীক স্বভাবের হন। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা গুরুজনদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করে থাকেন। তাদের প্রতি সব সময় সম্মান ও ভালোবাসা ব্যক্ত করেন এরা। তাদের সঙ্গে পুরনো দিনের আলোচনা করতে আনন্দ বোধ করেন।  

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা ভাবপ্রবণ, রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। এরা আদর্শবাদী হন। এরা সুযোগ পেলেই গুরুজনদের সঙ্গে সময় কাটান। দাদু দিদার সঙ্গে এদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। তাদের যত্ন নিতে এরা পছন্দ করে থাকেন। নিজে কোনও মানসিক চাপে থাকলে, তার দাদু দিদার সঙ্গে ভাগ করে নেন। এতে মন হালকা বোধ করেন এরা।

মীন রাশি- তর্ক, ঝগড়া একেবারে পছন্দ করেন না। এরা সব সময় চান পারিবারিক শান্তি বজায় থাকুন। এরা গুরুজনদের সম্মান করেন। বিশেষ করে সুযোগ পেলেই গুরুজনদের সঙ্গে সময় কাটান।  তারা বিশ্বাস করেন জীবনের সর্বক্ষেত্রে গুরুজনরা তাকে রক্ষা করবে। দাদু দিদাকে সন্তুষ্ট রাখতে তাদের নির্দেশ মেনে চলেন এরা। 
 
তুলা রাশি-  রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা ভাবপ্রবণ ও বিজ্ঞ স্বভাবের হন। তবে, এরা নিজের মনের কথা কাউকে বলেন না। এরা চাপা স্বভাবের। তবে, এরা গুরুজনদের খুব সম্মান করেন। দাদু দিদার সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। বয়স্কদের অভিজ্ঞতাকে সম্মান করে থাকেন। যতই ব্যস্ত থাকুন। ঠিক সময় বের করে দাদু দিদার সঙ্গে গল্প করেন এরা।