জুনের শেষ সপ্তাহে ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে এই চার রাশির, দেখে নিন তালিকা

গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় তো কেউ অশুভ। সাপ্তাহিক গ্রহের গতিবিধি দ্বারা রাশিফল মূল্যায়ন করা হয়। জুনের শেষ সপ্তাহটি গ্রহের গতি পরিবর্তনের কারণে কিছু রাশির জন্য শুভ হতে চলেছে। দেখে নিন তালিকা।
 

/ Updated: Jun 26 2022, 07:00 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব আছে। গ্রহ ও নক্ষত্রের গতিবিধি সমস্ত রাশির ওপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় তো কেউ অশুভ। সাপ্তাহিক গ্রহের গতিবিধি দ্বারা রাশিফল মূল্যায়ন করা হয়। জুনের শেষ সপ্তাহটি গ্রহের গতি পরিবর্তনের কারণে কিছু রাশির জন্য শুভ হতে চলেছে। দেখে নিন তালিকা। 
মেষ রাশি- জুন মাসের শেষ সপ্তাহে চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে মেষ রাশির। মান-সম্মান বৃদ্ধি পাবে। এই সপ্তাহে গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক অবস্থা উন্নত হবে। তেমনই দাম্পত্য জীবন সুখের কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সময় থাকবে। লেনদেন থেকে লাভ হবে। মা লক্ষ্মীর কৃপা পেতে পারেন এই সপ্তাহে। 

সিংহ রাশি- চাকরি সংক্রান্ত ভোলা খবর পেতে পারেন। আয় বৃদ্ধি পাবে এই সপ্তাহে। আর্থিক সমস্যা দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। বিবাহিত জীবন সুখের হবে। এই সময় বিনিয়োগ করলে লাভবান হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃশ্চিক রাশি- আটকে থাকা কাজ শেষ হতে পারে। জুনের সপ্তাহে কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। ভ্রমণ থেকে লাভ হতে পারে। আয় বৃদ্ধি পাবে জুনের শেষ সপ্তাহে। আপনার কাজ প্রশংসিত হবে। কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টা শুভ। 

ধনু রাশি- ভালো ফল পাবেন এই সপ্তাহে। এই সময় আপনি আপনার চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। এই সপ্তাহে আর্থিক দিক শক্তিশালী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। 

মীন রাশি- জুনের শেষ সপ্তাহে আর্থিক দিক শক্তিশালী হবে। মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে বিস্তর। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে। পারিবারের সদস্যদের সমর্থন পাবেন।