চিনে নিন এই পাঁচ রাশিকে, এরা সঙ্গী কিংবা বন্ধুর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হন


আমাদের সকলের রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে  এমন তফাত। রাশির জন্যই কেউ আবেগপ্রবণ তো কেউ গম্ভীর। কারও আচরণে সম্পর্ক সুন্দর হয় তো কারও অচরণে সম্পর্ক হয়ে ওঠে গম্ভীর। চিনে নিন এই পাঁচ রাশিকে। এরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হয়ে থাকেন। সে সম্পর্ক প্রেমের হোক কিংবা বন্ধুত্ব। এদের আচরণ সব সময় বিপরীতে থাকা মানুষটাকে বিপদে ফেলে।   
 

/ Updated: Jul 08 2022, 08:00 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হয়ে থাকেন। সে সম্পর্ক প্রেমের হোক কিংবা বন্ধুত্ব। এদের আচরণ সব সময় বিপরীতে থাকা মানুষটাকে বিপদে ফেলে।   

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হয়ে থাকেন। এরা সঙ্গীর সঙ্গে কোন সময় কেমন আচরণ করবেন তা ঠিক করে উঠতে পারেন না। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। প্রেমের হোক কিংবা বন্ধুত্ব এরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হয়ে থাকেন। এদের সহানুভূতির অভাব আছে। চিনে নিন এই রাশিকে, এরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হয়ে থাকেন। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সম্পর্কের ব্যাপারে সব সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। এদের ভুলেই সম্পর্ক নষ্ট হয়ে যায়।  

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেম ও বন্ধুত্ব সব সম্পর্কের ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। এদের ভুলে সম্পর্ক নষ্ট হয়ে যায়। এরা সম্পর্কের প্রতি অ প্রতিরোধ্য হতে পারে। এরা প্রতিশ্রুতি রাখতে পারেন না।