আপনার এই ৫টি প্রভাবশালী রাশি থেকে এড়ানো উচিত

রাশিচক্রে রয়েছে ১২টি রাশির হদিশ। বৈদিক শাস্ত্র অনুসারে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলের সঙ্গে সকলের বিস্তর তফাত। শাস্ত্র মতে, রাশি অনুসারে এক এক রাশির ছেলে মেয়েরা এক এক রকম। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা, কেউ শান্ত তো কেউ চঞ্চল। আজ রইল কয়টি রাশির কথা। শাস্ত্র মতে, অন্যকে Dominate করা এদের স্বভাব। এই কারণে এদের প্রেম জীবনে নানান অশান্তি দেখা দেয়। আপনার সঙ্গী রাশি যদি এই তালিকায় থাকে তাহলে সাবধান হন। না হলে পড়তে পারেন বিপদে। 

/ Updated: Jun 17 2022, 01:02 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা মানুষ হিসেবে খুব ভালো হন। সম্পর্কে জড়ালে সঙ্গীর যাবতীয় খেয়াল রাখেন। তবে, সঙ্গীকে কে চালনা করতে চান এরা। সব সময় মনে করেন এদের পার্টনার এদের কথায় চলবে।

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এদের ডমিনেট বা চালনা করার স্বভাবের জন্য অনেকে এদের পছন্দ করেন না।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। সব সময় চান এদের পার্টনার এদের কথা মতো চলবে। তাই সম্পর্কের শুরুতে সব ঠিক থাকলেও, সময়ের সঙ্গে এদের দ্বন্দ্ব লাগতে শুরু করে।  এজের এই স্বভাবের জন্য বিচ্ছেদ পর্যন্ত হয়। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা সম্পর্কের প্রতি যত্নশীল হন। তবে, এই রাশির ছেলে মেয়েরা সঙ্গীকে ডমিনেট করে থাকেন। যা নিয়ে সঙ্গীর সঙ্গে অশান্তি তৈরি হয়। ধনু রাশির ছেলে মেয়েদের এমন স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে।   

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি রাশির বিস্তর মিল। এরাও পার্টনারকে ডমিনেট করতে পছন্দ করেন।  তারা আশা করেন বিপরীতে থাকা মানুষটি সব সময় এদের কথা শুনবে। এই নিয়ে অশান্তি লাগতে থাকে।