বিজেপি নেত্রীকে মারধর, ধর্ষণের হুমকি, দত্তাবাদে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

  • বিধাননগরে আক্রান্ত বিজেপি মহিলা মোর্চার নেত্রী
  • মারধর করা হয় তাঁর স্বামীকেও
  • অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর এবং তাঁর অনুগামীরা

/ Updated: May 28 2019, 07:17 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বিজেপি-র পোলিং এজেন্ট হওয়ার জন্য কারণে তৃণমূলের হাতে আক্রান্ত হলেন এক বিজেপি নেত্রী এবং তাঁর স্বামী। দু' জনকে আটকে রেখে মহিলা নেত্রীকে ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় তাঁর স্বামীকেও। ঘটনাটি ঘটেছে বিধাননগর পুরসভার দত্তাবাদে। অভিযোগের তির ৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নির্মল দত্তের বিরুদ্ধে। যদিও অভিযোগ  অস্বীকার করে ওই দম্পতির বিরুদ্ধেই এলাকায় গিয়ে হুমকি দেওয়ার পাল্টা অভিযোগ করেছেন নির্মলবাবু। 

ঘটনার সূত্রপাত গত ১৯ মে ভোটগ্রহণের দিন। বিজেপি-র পোলিং এজেন্ট হন দলের বিধাননগর দক্ষিণ মণ্ডলের মহিলা মোর্চার সভানেত্রী সুমিত্রা আদিত্য এবং তাঁর স্বামী রাজু আদিত্য। অভিযোগ ভোটের দিনই রাজুকে তুলে নিয়ে যাওয়ার ভয় দেখিয়ে সুমিত্রাকে বুথ থেকে বের করে দেয় তৃণমূল কর্মীরা।

এর পরে সোমবার সকালে এলাকায় এক পরিচিতকে দেখতে গেলে সেখানে তৃণমূল কাউন্সিলর নির্মল দত্ত তাঁর অনুগামীদের নিয়ে ওই দম্পতির উপরে চড়াও হন বলে অভিযোগ। সুমিত্রাকে আটকে রেখে তাঁর স্বামীকে জোর করে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ। দু' জনকেই বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তৃণমূল কাউন্সিলর নির্মল দত্ত সুমিত্রার নামে অপবাদ দিয়ে তাঁকে ধর্ষণ করিয়ে দেওয়ার হুমকি দেন বলেও অভিযোগ। কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে দলের এক নেতাকে ফোন করে সুমিত্রা সাহায্য চান। এর পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে।

অভিযোগ অস্বীকার করে তৃণমূল কাউন্সিলর নির্মল দত্তের দাবি, এলাকায় গিয়ে তৃণমূল কর্মীদের ভয় দেখাচ্ছিল ওই দম্পতি। তৃণমূলের অফিসও তাঁরা দখল করে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। এর পরে খবর পেয়ে তিনি ওই দম্পতিকে আটকে রাখতে বলে পুলিশে খবর দেন বলে দাবি করেন নির্মলবাবু। এর পরে পুলিশ গেলে ওই দম্পতিকে তাঁরাই পুলিশের হাতে তুলে দেন বলেও দাবি করেছেন তৃণমূল কাউন্সিলর। ঘটনায় দু' পক্ষই পুলিশে অভিযোগ দায়ের করেছে।