ক্যাটরিনা কাইফ কি মা হতে চলেছেন! এমনই খবরের জল্পনায় এখন বলিউড

বলিউডে খুশির খবর, মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! বৃহস্পতিবার দিনভর তোলপাড় ছিল টিনসেল টাউন, ভিকি ঘরনি নাকি দু-মাসের প্রেগন্যান্ট বলে দাবি করা হচ্ছে। ক্যাটের মা হওয়ার জল্পনায় মুখ খুলেছেন ভিকির মুখপাত্র, প্রথমসারির সংবাদমাধ্যমকে ভিকির মুখপাত্র জানিয়েছেন, এই খবর সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন, তার কথায় একদমই মিথ্যা এই খবর, যার কোনও সত্যতা নেই, এগুলো পুরোপুরি গুজব। 

/ Updated: May 13 2022, 05:53 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বলিউডে খুশির খবর, মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! বৃহস্পতিবার দিনভর তোলপাড় ছিল টিনসেল টাউন, ভিকি ঘরনি নাকি দু-মাসের প্রেগন্যান্ট বলে দাবি করা হচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামী ভিকির সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করেছেন ক্যাটরিনা কাইফ,  নিউ ইয়র্কের রাস্তায় হাত ধরাধরি করে ঘুরতে দেখা গিয়েছে তাঁদের, । তার মধ্যেই প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চা, আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন ক্য়াটরিনার। ক্যাট নাকি নিজের ছবির পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা, ক্যাটের মা হওয়ার জল্পনায় মুখ খুলতে বাধ্য হয়েছেন ভিকির মুখপাত্র। 
বলি-তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা, তেমনই বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই কানাঘুষোতে শোনা যাচ্ছিল মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। ঢিলেঢালা পোশাক পরলেই যেন এই একটা প্রশ্নই সবার আগে মনে আসে, তেমনই শুটিং সেরে মুম্বইতে ফিরছিলেন ক্যাটরিনা কাইফ, মুম্বই বিমানবন্দরেই গোলাপি পোশাকে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে । তবে টাইট ফিট চাপা পোশাকে নয়, বরং ঢিলেঢালা সালোয়ার কামিজে ক্যাটরিনাকে দেখা মাত্রই ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন  নেটিজেনরা। অনুরাগীদের একাধিকরাই জানতে চেয়েছিলেন ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কিনা ? নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলেছেন  ক্যাট কি মা হচ্ছেন তাই কি এমন ঢিলেঢালা কুর্তি পরেছেন!  কেউ আবার নিশ্চিত হয়েই মন্তব্য করেছেন ভিক্যাট নাকি তাদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন, এহেন একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা, যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা, ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে ছবির শ্যুটিং, ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে,  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের, তবে কয়েকদিন আগেই  দুজনের সময় মিলতেই অজানা আইল্যান্ডে উড়ে গেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ । বেড়াতে গিয়ে স্বামী ভিকির সঙ্গে আদুরে ছবি  শেয়ার করেছেন ক্যাটরিনা, যা নিমেষে ভাইরাল হয়েছে, বেড়িয়ে আসার পর থেকেই ক্যাটরিনা অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন তুঙ্গে। এবার ক্যাটের মা হওয়ার জল্পনায় মুখ খুলেছেন ভিকির মুখপাত্র, প্রথমসারির সংবাদমাধ্যমকে ভিকির মুখপাত্র জানিয়েছেন, এই খবর সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন, তার কথায় একদমই মিথ্যা এই খবর, যার কোনও সত্যতা নেই, এগুলো পুরোপুরি গুজব।