রাস্তার কুকুরকে খেতে দেওয়ায় যুবকের উপরে হামলা, সল্টলেকে গ্রেফতার প্রতিবেশী

রাস্তার কুকুরদের খাওয়ানো নিয়ে পশুপ্রেমিককে মারধর। হেলেমট দিয়ে মাথায় ও মুখে আঘাতের অভিযোগ সল্টলেকে। বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে বিএফ ব্লকের। ১৯৯ নং বাড়ির সামনে। এলাকায় কুকুর প্রেমিক হিসাবে পরিচিত কুন্তল ঘোষ এবং তাঁর স্ত্রী। অভিযোগ অভিযুক্ত শান্তনু চক্রবর্তী এর আগেও কুন্তলদের মারধর করেছিলেন।  
রাস্তার কুকুরদের খাওয়ানোর জন্য কুন্তলদের গালিগালাজের অভিযোগ। কয়েক বছর আগে কুন্তলের স্ত্রীকেও মারধর করেছিলেন শান্তনু। রাতেই কুন্তল ডায়াল ১০০-তে ফোন করেন, পুলিশ শান্তনুকে গ্রেফতার করে। শুক্রবার বিধাননগর মহকুমা আদালতেও তোলা হয়।  
 

/ Updated: May 13 2022, 11:08 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

দীর্ঘ কয়েক বছর ধরে রাস্তার কুকুরদের খাওয়ানো এবং তাদের যত্ন-আত্তি করে আসছেন কুন্তল ঘোষ। এই নিয়ে বারবারই বচসা লাগে প্রতিবেশী শান্তনু চক্রবর্তীর সঙ্গে। অভিযোগ, কয়েক বছর আগে কুন্তলের স্ত্রীকে এর জন্য মারধরও করেছিলেন শান্তনু। বৃহস্পতিবার রাতে সল্টলেকের বিএফ ব্লকের নিজের বাড়ির সামনে রাস্তার কুকুরদের খেতে দিচ্ছিলেন কুন্তল। অভিযোগ, এই সময় শান্তনু সেখানে মত্ত অবস্থায় স্কুটি নিয়ে সেখানে আসে। বিএফ ব্লকেরই ২৩৪ নম্বর বাড়িতে থাকে শান্তনু। একটি ভিডিও সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে যে শান্তনু স্কুটি নিয়ে কুন্তলের দিকে এগিয়ে এসেছেন এবং দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হচ্ছে। এরপর দেখা গিয়েছে শান্তনু কুন্তলের স্ত্রীর সম্পর্কে অশ্রাব্য ভাষার কথা বলতে থাকে। এমনকী কুন্তলকেও গালিগালাজ করে হেলমেট নিয়ে তেড়ে যায়। হেলমেট দিয়ে আঘাত করে। এরপর কুন্তল ১০০ ডায়ালে ফোন করেন। পুলিশ এসে গ্রেফতার করে শান্তনুকে।