ভয়াবহ দুর্ঘটনায় বন্দে ভারত মিশনের বিমান, কোজিকোড়় বিমানবন্দরে দুই টুকরো হল বোয়িং

শুক্রবার সন্ধ্যায় কেরলের কোঝিকোড়ের করিপুর বিমানবন্দরে অবতরণের সময় বড়সড় দুর্ঘটনার মুখে পড়ল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একটি বিমান। ১৮০ জন যাত্রী নিয়ে বিমানটি দুবাই থেকে আসছিল। জানা গিয়েছে নামার সময় রানওয়ে পার করে ছিটকে পড়ে বিমানটি। ঘটনাস্থলের ছবিতে দেখা গিয়েছে ভেঙে দুই টুকরে হয়ে গিয়েছে বিমানটি।

/ Updated: Aug 07 2020, 10:54 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

শুক্রবার সন্ধ্যায় কেরলের কোঝিকোড়ের করিপুর বিমানবন্দরে অবতরণের সময় বড়সড় দুর্ঘটনার মুখে পড়ল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একটি বিমান। ক্রু এবং যাত্রী মিলিয়ে মোট ১৮৪ জনকে নিয়ে নিয়ে বিমানটি দুবাই থেকে আসছিল। বন্দে ভারত মিশনের আওতায় দুবাই থেকে প্রবাসী ভারতীয়দের দেশে নিয়ে আসছিল বিমানটি। জানা গিয়েছে নামার সময় রানওয়ে পার করে ছিটকে পড়ে বিমানটি। ঘটনাস্থলের ছবিতে দেখা গিয়েছে ভেঙে দুই টুকরে হয়ে গিয়েছে বিমানটি। প্রাথমিক রিপোর্ট অনুসারে মৃত্যু হয়েছে বিমানচালকের।

সেইসঙ্গে আরও দুই যাত্রী নিহত বলে জানা যাচ্ছে। অন্তত ৪০ জন যাত্রী আহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। এদিন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমানটি অবতরণ করার সময়ই এই ভয়ানক দুর্ঘটনা ঘটে। রানওয়েতে অবতরণের পরও থামতে পারেনি বিমানটি। রামওয়ে ছাড়িয়ে প্রচন্ড গতিতে বেরিয়ে যাওয়ার পরই সংঘর্ষে টুকরো টুকরো হয়ে যায় বিমানটি।