নাগরিকত্ব আইনের প্রতিবাদে টানা ৩দিন পথে মমতা, বৃহস্পতিবার সভা রানি রাসমণিতে

নাগরিকত্ব আইন এরাজ্যে কার্যকর হবে না তা আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাগরিকত্ব আইনের প্রতিবাদ জানিয়ে সোমবার থেকে পদযাত্রা করছেন মুখ্যমন্ত্রী। বুধবার হাওড়া ময়দানে প্রতিবাদ সভা করেন তিনি। পদযাত্রা শুরুর আগে গত দু'দিনের মতো এদিনও  সকলকে শপথ পাঠ করান তিনি।  হাওড়া ময়দান থেকে ব্রেবোর্ন রোড, টি-বোর্ড হয়ে পদযাত্রা শেষ হয় ধর্মতলায়। 

/ Updated: Dec 30 2019, 05:47 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

নাগরিকত্ব আইন এরাজ্যে কার্যকর হবে না তা আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাগরিকত্ব আইনের প্রতিবাদ জানিয়ে সোমবার থেকে পদযাত্রা করছেন মুখ্যমন্ত্রী। বুধবার হাওড়া ময়দানে প্রতিবাদ সভা করেন তিনি। পদযাত্রা শুরুর আগে গত দু'দিনের মতো এদিনও  সকলকে শপথ পাঠ করান তিনি।  হাওড়া ময়দান থেকে ব্রেবোর্ন রোড, টি-বোর্ড হয়ে পদযাত্রা শেষ হয় ধর্মতলায়। বৃহস্পতিবার রানি রাসমণিতে ও শুক্রবার পার্ক সার্কাসে নাগরিকত্ব আইনের প্রতিবাদে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নাগরিকত্ব আইনের প্রতিবাদে সোমবার রেড রোড থেকে জোড়াসাঁকো ঠাকুরবাড়ি পর্যন্ত পদযাত্রা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার যাদবপুরের এইট-বি  থেকে ভবানীপুরের যদুবাবুর বাজার পর্যন্ত মিছিল করেন। অন্য দু'দিনের মত মমতার বুধবারের সভাতেও প্রচুর মানুষের সমাবেশ হয়েছিল।