করোনা আক্রান্তদের রাখিবন্ধন, অভিনব উদ্য়োগ নিলেন বালিগঞ্জের কাউন্সিলর

সংক্রমিতদের রাখি দিলেন বালিগঞ্জের কাউন্সিলর। মূলত বালিগঞ্জে করোনা সংক্রমিতের সংখ্যা বেশি। বিধি মেনেই উৎসবে কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়।তিনি হলেন বালিগঞ্জের ৬৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। সোমবার তাঁর সঙ্গে ছিলেন  তৃণমূল কর্মীরা ও মহিলা সমিতি। আক্রান্তদের বাড়িতে রাখি তুলে দিয়ে মিষ্টিমুখ করান তিনি। 'তাঁরা যেন নিজেদের এই দিনটিতে হতাশায় ডুবিয়ে না রাখে, করোনার সঙ্গে মোকাবিলা করতে হবে' বলে জানান তিনি। 

/ Updated: Aug 03 2020, 06:33 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email


সোমবার করোনা আক্রান্তদের রাখিবন্ধন অনুষ্ঠান পালিত হল বালিগঞ্জে। সংক্রমণের ভীতি থেকে সরিয়ে আনতে অভিনব উদ্য়োগ নিলেন বালিগঞ্জের ৬৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদর্শনা মুখার্জি।   বিধি মেনেই রাখিবন্ধন  উৎসবে সামিল হলেন কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়। সোমবার তাঁর সঙ্গে ছিলেন  তৃণমূল কর্মীরা ও মহিলা সমিতি। করোনা আক্রান্তদের হাতে রাখি তুলে দিয়ে মিষ্টিমুখ করান তিনি। 

মূলত বালিগঞ্জ অঞ্চলে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যাটা অনেকটাই বেশি। তাই এবার বালিগঞ্জ অঞ্চলে যে সমস্ত বাড়িতে করোনা সংক্রমিত রোগী রয়েছে তাঁদের বাড়িতে গিয়ে তাদের রাখি পরিয়ে দিয়ে রাখি উৎসব পালন করলেন সুদর্শনা মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন , 'যারা জীবাণুমুক্ত করার কাজে যুক্ত রয়েছেন বা ডেঙ্গু নিরাময়ের কাজে যুক্ত রয়েছেন, তারা পিপিই কিট পড়ে সমস্ত রকম সামাজিক বিধিনিষেধ মেনে সেই সমস্ত রোগীদের বাড়িতে যান। এবং তাদের হাতে রাখি তুলে দেন। শুধু তাই নয় তাঁর সঙ্গে ছিল মিষ্টি এবং সেই সঙ্গে তাদেরকে জানানো হয়, তারা যেন কোনও রকম ভাবে নিজেদের এই দিনটিতে হতাশায় ডুবিয়ে না রাখে। এবং এর পাশাপাশি জানানো হয়েছে করোনার সঙ্গে মোকাবিলা করতে হবে।' তাই সমস্ত রকম সামাজিক সর্তকতা বিধি মেনে চলার কথা বলেন তিনি।