ভার্চুয়াল খুঁটি পুজো দিয়েই দুর্গাপূজোর প্রস্তুতি শুরু করল সল্টলেকের এফডি ব্লক

দুর্গাপুজো আসতে আর বেশি দিন বাকি নেই। পুজোর প্রস্তুতি শুরু করল সল্টলেক এফডি ব্লক। ভার্চুয়াল ভাবেই খুঁটি পূজোয় মেতে উঠল তাঁরা। সদস্যের উপস্থিতিতেই দুর্গাপূজোর প্রস্তুতি শুরু।

/ Updated: Aug 03 2020, 03:06 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

 
দুর্গাপুজো আসতে আর বেশি দিন বাকি নেই। এই দুর্গোৎসবকে ঘিরে বাঙালির মনে উৎসাহের শেষ থাকেনা। কিন্তু এবছর করোনা পরিস্থিতিতে তা কতটা সম্ভব হবে তা কারোর জানা নেই। পুজোর প্রস্তুতি শুরু করল সল্টলেক এফডি ব্লক। প্রতিবছরই বিভিন্ন ক্লাব সংগঠন পুজোর প্রস্তুতি শুরু করে খুঁটি পূজার মাধ্যমে। তবে এবছর চিত্রটা একটু অন্যরকম। তাই চলতি বছরে ভার্চুয়াল ভাবেই খুঁটি পূজোয় মেতে উঠল সল্টলেকের এফডি ব্লক। সদস্যের উপস্থিতিতেই দুর্গাপূজোর প্রস্তুতি শুরু।


 পুজো কমিটির সভাপতি বাণীব্রত ব্যানার্জি জানালেন, 'করোনার এই পরিস্থিতিতে পুজো কিভাবে হবে, এখনও আমরা তা ঠিক জানি না। পরিস্থিতি যেভাবে এগোবে সেইভাবেই আমরা এগোব। কিছু আমরা চিন্তাভাবনা করে রেখেছি, যদি পরিস্থিতি ভালো হয় তাহলে আমরা প্রতি বছরের মতন করেই পুজো করব। আর খারাপ পরিস্থিতিতে থাকলে পুজো সাধারন ভাবেই হবে। তবে তার মধ্যেও কিছু হয়তো একটা থাকবে, সেটা আমাদের চিন্তা ভাবনার মধ্যে রয়েছে। আপাতত এই ভাবেই এগিয়ে চলা।আজ কয়েকজন সদস্যকে নিয়েই হল খুঁটিপুজো।বাকিদের ভারচুয়ালে খুঁটির পুজো দেখানো হয়েছে। আমরা চেষ্টা করব এবছর পুজো কীভাবে করা যায়। ভার্চুয়াল অ্যাপের মাধ্যমে হবে কিনা পরিস্থিতিই বলবে' বলে জানালেন সল্টলেক এফডি ব্লকের পুজো কমিটির সভাপতি।