একের পর এক হাজিরায় অনুপস্থিত, এবার কি অনুব্রত মন্ডলের বাড়িতে যাবে সিবিআই?

২৪শে এপ্রিল ভোট পরবর্তী হিংসার মামলাতেও সিবিআই তলবে হাজিরা দেবেন না বীরভূমের জেলা সভাপতি। ইতিমধ্যেই নাকি অনুব্রত-র আইনজীবী সিবিআই-কে চিঠি লিখেছে যে, অসুস্থতার কারণেই এদিন হাজিরা দিতে পারবেন না তৃণমূল নেতা।

/ Updated: Apr 24 2022, 05:17 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

গরুপাচারকাণ্ডে সিবিআই-র পঞ্চম নোটিশ পাওয়ার পরেও এখনও হাজিরা দেওয়া সম্ভব হয়নি অনুব্রত মন্ডলের। সূত্র মারফত খবর, ২৪শে এপ্রিল ভোট পরবর্তী হিংসার মামলাতেও সিবিআই তলবে হাজিরা দেবেন না বীরভূমের জেলা সভাপতি। ইতিমধ্যেই নাকি অনুব্রত-র আইনজীবী সিবিআই-কে চিঠি লিখেছে যে, অসুস্থতার কারণেই এদিন হাজিরা দিতে পারবেন না তৃণমূল নেতা। তবে সিবিআই চাইলে তাঁর চিনার পার্কের বাড়ি এসে জিজ্ঞাসাবাদ করতে পারে।

জানা গিয়েছে, রবিবার ভোট পরবর্তী হিংসার মামলায়  সিজিও কমপ্লেক্সে অনুব্রতকে জেরা করেছে সিবিআই। বীরভূমের জেলা সভাপতি তথা তৃণমূলের হেভিওয়েট নেতার জন্য ইতিমধ্য়েই প্রশ্নপত্র প্রস্তুত করে ফেলেছে সিবিআই। তবে তাঁদের কোনও প্রতিনিধি অনুব্রত মণ্ডলের বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করবেন কিনা, তা এখন জানা যায়নি। প্রসঙ্গত, শুক্রবারই হাসপাতাল থেকে ছুটি পেয়েছিলেন তিনি। তারপর ২৪ ঘণ্টাও কাটতে না কাটতেই, তার আগেই হাজিরার জন্য সিবিআইয়ের তরফে নোটিস পাঠানো হয়। তবে এবারও সেই হাজিরা এড়িয়ে গেলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।

Read more Articles on