অর্জুনকে গ্রেফতারের দাবি, বাহুবলীকে বাগে আনতে কেন্দ্রীয় বাহিনীতেই ভরসা কাটাপ্পা মদনের

  • অর্জুন সিংহের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের মদন মিত্রের
  • এলাকায় অত্যাচার চালাচ্ছেন অর্জুন, অভিযোগ মদনের
  • সাধারণ মানুষের নিরাপত্তার কথা ভেবেই উদ্বিগ্ন, দাবি তৃণমূল প্রার্থীর

/ Updated: May 08 2019, 02:17 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

অর্জুনের দৌরাত্ম্যে উদ্বিগ্ন ভাটপাড়া উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্র। অবিলম্বে ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থীকে গ্রেফতারের দাবি তুলেছেন তৃণমূল নেতা। 

আগামী ১৯ মে ভাটাপাড়া কেন্দ্রে উপনির্বাচন। অর্জুন সিংহ এতদিন ওই কেন্দ্রের বিধায়ক ছিলেন। তিনি ইস্তফা দিয়ে বিজেপি-র হয়ে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী হওয়ায় ভাটপাড়ায় উপনির্বাচন হচ্ছে। এবার সেখানে বিজেপি প্রার্থী অর্জুনের ছেলে পবন সিংহ। অর্জুনের নিজের গড় ছিনিয়ে নেওয়ার জন্য ডাকাবুকো মদন মিত্রের উপরেই আস্থা রেখেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ইতিমধ্যেই ভাটপাড়ায় নিজের প্রচার শুরু করে দিয়েছেন মদন। অর্জুনের সঙ্গে তাঁর গরমাগরম কথার লড়াইও চলছে। মদনকে 'বুড়ো বাঘ' বলে ব্যঙ্গ করেছেন অর্জুন। গত বিধানসভা নির্বাচনে কামারহাটি কেন্দ্রে হারতে হয়েছিল জেলবন্দি মদনকে। সেকথা মনে করিয়ে দিয়েও খোঁচা দিয়েছেন অর্জুন। আবার অর্জুনকে বাহুবলী বলে মদন মনে করিয়ে দিয়েছেন তিনি কাটাপ্পা। আর সিনেমার গল্পে কাটাপ্পার হাতেই বাহুবলীর মৃত্যু হয়েছিল।

এবার আগেভাগেই অর্জুন সিংহের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন মদন। তাঁর অবশ্য দাবি, তিনি নিজের জন্য নয়, বরং সাধারণ মানুষকে নিয়েই উদ্বিগ্ন বেশি। কারণ প্রায় প্রতিদিনই এলাকার বিভিন্ন তৃণমূল কর্মী, সমর্থকদের বাড়িতে অর্জুন এবং তাঁর দলবল হামলা চালাচ্ছে বলে অভিযোগ মদনের। এমনকী, অর্জুন নিজের ডেরায় প্রচুর পরিমাণ বোমা এবং অস্ত্র মজুত করে রেখেছে বলেও অভিযোগ করেছেন মদন। পুলিশকে তার হদিশও তিনি দিয়েছেন বলে দাবি করেছেন তৃণমূল প্রার্থী। তাঁর দাবি, অবিলম্বে এই সমস্ত অস্ত্র এবং বোমা উদ্ধার করুক পুলিশ। কেন্দ্রীয় বাহিনী নিয়ে মদনের দল তৃণমূল অনেক প্রশ্ন তুললেও এক্ষেত্রে অবশ্য অর্জুনকে সামলাতে পুলিশের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর উপরেও ভরসা রাখছেন মদন মিত্র। এলাকায় বাহিনীর টহলদারি বাড়ানোর দাবিও জানিয়েছেন তিনি।

গত সোমবার ব্যারাকপুরে ভোটগ্রহণের সময় দফায় দফায় তৃণমূল কর্মীদের সঙ্গে অশান্তিতে জড়ান অর্জুন সিংহ। ভোটের পরেও উত্তপ্ত হয়ে রয়েছে ব্যারাকপুর। এবার তাই সতর্ক মদন দাবি করেছেন, যেহেতু ভাটপাড়ায় অর্জুন সিংহ প্রার্থী নন, বা প্রার্থীর এজেন্টও নন, তাই নির্বাচনের দিন ভোট দেওয়া ছাড়া আর এলাকায় যত্রতত্র ঘুরতে পারবেন না তিনি। যদিও মদনের অভিযোগের পরিপ্রেক্ষিতে অর্জুন সিংহের প্রতিক্রিয়া জানা যায়নি।