ফের সল্টলেক সিজিও কমপ্লেক্স এ হাজিরা দিতে আসলেন অনুব্রত মন্ডল

গৌরব সরকার হত্যা মামলায় সল্টলেক সিজিও কমপ্লেক্স এর সিবিআই দফতরে হাজিরা দিতে আসলেন অনুব্রত মন্ডল। ভোট পরবর্তী হিংসায় প্রথম হাজিরা দিতে আসলেন তিনি। গতকাল তিনি বীরভূমের বাড়ি থেকে চিনারপার্কের বাড়িতে আসেন তিনি।

/ Updated: Jun 02 2022, 05:26 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

গৌরব সরকার হত্যা মামলায় সল্টলেক সিজিও কমপ্লেক্স এর সিবিআই দফতরে হাজিরা দিতে আসলেন অনুব্রত মন্ডল। ভোট পরবর্তী হিংসায় প্রথম হাজিরা দিতে আসলেন তিনি। গতকাল তিনি বীরভূমের বাড়ি থেকে চিনারপার্কের বাড়িতে আসেন তিনি। আজ সকালে অনুব্রত মন্ডলের দুই আইনজীবী সল্টলেক সিজিও কমপ্লেক্স এর সিবিআই দফতরে আসেন। এরপর ১১ টা ৪০ মিনিট নাগাদ অনুব্রত মন্ডল সিজিও কমপ্লেক্স আসেন।  মেজাজ হারান তিনি। 

 সিবিআই অনুব্রত মণ্ডলকে কয়েকবার নোটিশ দিলেও তিনি এই মামলায় সিবিআই এর দপ্তরে হাজিরা দেননি। যখন আদালত থেকে আর রক্ষাকবচ পেলেন না, তখন তিনি বাধ্য হলেন সিবিআই অফিসে হাজিরা দিতে।বেলা বারোটা থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেন সিবিআইয়ের আধিকারিকরা। সঙ্গে আসা দুই আইনজীবীকে অনুব্রত মণ্ডলের সঙ্গে বসতে দেয়নি। তাদের জিজ্ঞাসাবাদের ঘরের বাইরে বসিয়ে রাখা হয়।জিজ্ঞাসাবাদের প্রথমে অনুব্রত মণ্ডলের মোবাইল পরীক্ষা করে দেখা শুরু করে সিবিআই। তাঁরা মোবাইলের কন্টাক্ট লিস্ট থেকে ফোন বুক, ম্যাসেজ সমস্ত কিছু খুঁজে দেখা শুরু করেন। সঙ্গে ছিলেন একজন মোবাইল সফটওয়্যার বিশেষজ্ঞ।