Cricket

আইপিএল-এ ২ বছর পর অর্ধশতরান মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মার

মঙ্গলবার আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অসাধারণ ইনিংস খেলেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা। আইপিএল-এ দু'বছর পর অর্ধশতরান পেলেন রোহিত।

Image credits: PTI

আইপিএল-এ নতুন রেকর্ড গড়লেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা

আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সবচেয়ে বেশি রানের রেকর্ড গড়লেন রোহিত শর্মা। তিনি দিল্লির বিরুদ্ধে ৩৩ ম্যাচ খেলে ৯৭৭ রান করলেন। বিরাট কোহলিকে ছাপিয়ে গেলেন রোহিত।

Image credits: PTI

রোহিত শর্মার অসাধারণ ইনিংসের সুবাদে প্রথম জয় পেল মুম্বই ইন্ডিয়ানস

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪৫ বলে ৬৫ রান করেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক। তাঁর দল এবারের আইপিএল-এ প্রথম জয় পেল। মুম্বইয়ের হয়ে রোহিতের পাশাপাশি ভালো ব্যাটিং করেন তিলক ভার্মা।

Image credits: PTI

আইপিএল-এ ২৪ ম্যাচ পর অর্ধশতরান পেলেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত

২০২২-এর আইপিএল-এ কোনও ম্যাচেই অর্ধশতরান করতে পারেননি মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা। তাঁর সর্বাধিক স্কোর ছিল ৪৮। আইপিএল-এ ২৪ ম্যাচ পর অর্ধশতরান পেলেন রোহিত।

Image credits: PTI

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ বলে জয় পেল মুম্বই ইন্ডিয়ানস

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ বলে জয় পেল মুম্বই ইন্ডিয়ানস। টানা ৪ ম্যাচে হেরে গেল দিল্লি ক্যাপিটালস। ভালো খেলেও দলকে জেতাতে পারলেন না ডেভিড ওয়ার্নার।

Image credits: PTI

আইপিএল-এর ইতিহাসে সবচেয়ে বেশি রানের রেকর্ড বিরাট কোহলির দখলে

আইপিএল-এ এখনও পর্যন্ত ২২৬ ম্যাচ খেলে ৬,৭৭৮ রান করেছেন বিরাট কোহলি। তিনি ৪৬টি অর্ধশতরান ও ৫টি শতরান করেছেন। আইপিএল-এ বিরাটের ব্যাটিংয়ের গড় ৩৬.৬৯।

Image credits: PTI

আইপিএল-এর বেশিরভাগ দলের বিরুদ্ধেই অর্ধশতরান রয়েছে বিরাট কোহলির

আইপিএল-এ এখনও পর্যন্ত খেলেছে মোট ১৫টি দল। তার মধ্যে ১৩টি দলের বিরুদ্ধেই অর্ধশতরান করেছেন বিরাট কোহলি। ১২টি দলের বিরুদ্ধে অর্ধশতরান রয়েছে গৌতম গম্ভীর, শিখর ধাওয়ান, ডেভিড ওয়ার্নারের।

Image credits: PTI

আইপিএল-এ বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে সর্বাধিক রান বিরাটের

আইপিএল-এ বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে সর্বাধিক রানের রেকর্ড বিরাট কোহলির দখলে। এই স্টেডিয়ামে এখনও পর্যন্ত ২,৪৮৯ রান করেছেন বিরাট। এই মাঠে ১,৯৬০ রান এবি ডিভিলিয়ার্সের।

Image credits: PTI

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ২৪টি ম্যাচে ৫০-এর বেশি রান বিরাট কোহলির

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ২৪ বার ৫০ বা তার বেশি রান করেছেন বিরাট কোহলি। অ্যালেক্স হেলসের সঙ্গে যুগ্মভাবে কোনও একটি মাঠে সবচেয়ে বেশি অর্ধশতরানের রেকর্ড বিরাটের।

Image credits: PTI

এবারের আইপিএল-এ এখনও পর্যন্ত শতরান করতে পারেননি বিরাট কোহলি

এবারের আইপিএল-এ বিরাট কোহলির সর্বাধিক স্কোর ৮২। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে এই স্কোর করেন বিরাট। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও অর্ধশতরান করেন আরসিবি-র তারকা ব্যাটার।

Image credits: PTI