Cricket

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চিন্নাস্বামীর গ্যালারিতে অনুষ্কা শর্মার ছবি

সোমবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-লখনউ সুপার জায়ান্টস ম্যাচে গ্যালারিতে ছিলেন বিরাচ কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা।

Image credits: google

বিরাট কোহলির খেলা দেখতে প্রায়ই স্টেডিয়ামে হাজির থাকেন অনুষ্কা শর্মা

বিরাট কোহলির সঙ্গে বিয়ের আগে থাকতেই জাতীয় দল বা আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দেখতে হাজির থাকেন অনুষ্কা শর্মা। বিয়ের পরেও স্টেডিয়ামে দেখা যায় অনুষ্কাকে।

Image credits: social media

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সবচেয়ে বড় চিয়ারলিডার অনুষ্কা শর্মা

আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সবচেয়ে বড় চিয়ারলিডার বলে অভিহিত করা হয় অনুষ্কা শর্মাকে। তাঁকে সৌভাগ্যের প্রতীকও বলা হয়। কিন্তু সোমবার হেরে গেল আরসিবি।

Image credits: social media

সোমবার বিরাট কোহলির অসাধারণ ইনিংস দেখে উচ্ছ্বসিত অনুষ্কা শর্মা

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪৪ বলে ৬১ রান করেন বিরাট কোহলি। তিনি ৪টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি মারেন। এই ইনিংস দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অনুষ্কা শর্মা।

Image credits: social media

ম্যাচের রং বারবার বদলে যাচ্ছিল, তার সঙ্গে অনুষ্কা শর্মার অভিব্যক্তিও

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-লখনউ সুপার জায়ান্টস ম্যাচের শেষদিকে নাটকীয় পরিস্থিতি তৈরি হয়। বারবার বদলে যাচ্ছিল ম্যাচের রং। তারই সঙ্গে অনুষ্কা শর্মার অভিব্যক্তিও বদলে যাচ্ছিল।

Image credits: social media

ম্যাচ শেষে হতাশ হয়েই মাঠ ছাড়তে হয় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে

২১২ রান করেও যেভাবে লখনউ সুপার জায়ান্টসের কাছে হেরে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, তাতে হতাশ বিরাট কোহলি। হতাশ হয়ে মাঠ ছাড়তে হল তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকেও।

Image credits: social media

অভিনয়ের পাশাপাশি ক্রিকেটও অনুষ্কা শর্মার প্রিয়, তিনি খেলা ভালোবাসেন

বিরাট কোহলির সঙ্গে সম্পর্কের কারণেই হয়তো অনুষ্কা শর্মার অত্যন্ত প্রিয় ক্রিকেট। খেলার প্রতি অনুষ্কার যেমন আবেগ রয়েছে, তেমনই তিনি খেলার খুঁটিনাটি বিষয়গুলি বোঝেন।

Image credits: social media

গত মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাটের শতরান দেখে উচ্ছ্বসিত অনুষ্কা

গত মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শতরান করেন বিরাট কোহলি। সেই ইনিংস দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অনুষ্কা শর্মা। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে বিরাটের প্রশংসা করেন।

Image credits: social media

ক্রিকেট দুনিয়ার অন্যতম বিখ্যাত দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

ক্রিকেট দুনিয়ার সবচেয়ে বিখ্যাত দম্পতির অন্যতম বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় এই দম্পতি। তাঁদের নিয়ে সবসময়ই আলোচনা চলে, নানা মিমও দেখা যায়।

Image credits: ANI

ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদা এক্সপ্রেস'-এ অভিনয় করেছেন অনুষ্কা শর্মা

ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন পেসার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ অভিনয় করেছেন অনুষ্কা শর্মা। কিছুদিনের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি।

Image credits: social media