Cricket

শুক্রবার মুম্বই ইন্ডিয়ানসের হয়ে অসাধারণ ব্যক্তিগত নজিরের লক্ষ্যে সূর্য

শুক্রবার আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বই ইন্ডিয়ানসের হয়ে গুজরাট টাইটানসের হয়ে খেলতে নেমেছেন সূর্যকুমার যাদব। এই ম্যাচে তিনি একটি ব্যক্তিগত নজির গড়তে চান।

Image credits: PTI

আইপিএল কেরিয়ারে প্রথমবার ৬০০-র বেশি রান করার লক্ষ্যে সূর্যকুমার যাদব

আইপিএল-এ অনেকদিন ধরে খেললেও, এখনও পর্যন্ত কোনও মরসুমেই ৬০০ রান করতে পারেননি সূর্যকুমার যাদব। এবার তিনি ১৫ ম্যাচ খেলে ৫৪৪ রান করেছেন। ফলে ৬০০ রান করার সুযোগ রয়েছে।

Image credits: PTI

এবারের আইপিএল-এই প্রথম শতরান করেছেন সূর্যকুমার যাদব, লক্ষ্য ট্রফি

এবারই আইপিএল কেরিয়ারে প্রথম শতরান করেছেন সূর্যকুমার যাদব। মুম্বই ইন্ডিয়ানসকে ষষ্ঠবার খেতাব জেতানোই এই তারকা ব্যাটারের লক্ষ্য। সেই লক্ষ্যেই খেলছেন তিনি।

Image credits: PTI

চলতি আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের ব্যাটারদের মধ্যে সর্বাধিক রান সূর্যর

এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের ব্যাটারদের মধ্যে সবচেয়ে বেশি রান করেছেন সূর্যকুমার যাদবই। দ্বিতীয় কোয়ালিফায়ারে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে দলকে ফাইনালে নিয়ে যাওয়াই তাঁর লক্ষ্য।

Image credits: PTI

এবারের আইপিএল-এ সূর্যকুমার যাদবের স্ট্রাইক রেট অসাধারণ, গড়ও বেশ ভালো

এবারের আইপিএল-এ সূর্যকুমার যাদবের স্ট্রাইক রেট ১৮৩.৭৮। এই তারকা ব্যাটারের গড় ৪১.৮৫। দ্বিতীয় কোয়ালিফায়ারেও ভালো ফর্ম অব্যাহত রাখার লক্ষ্যে সূর্যকুমার।

Image credits: PTI

টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে লড়াই

টি-২০ ফর্ম্যাটে এখন ভারতীয় দলের নেতৃত্বে হার্দিক পান্ডিয়া। তিনি গুজরাট টাইটানসেরও অধিনায়ক। শুক্রবার হার্দিকের বিরুদ্ধেই লড়াই সূর্যকুমার যাদবের।

Image credits: PTI

আইপিএল কেরিয়ারে এখনও পর্যন্ত ৩,০০০-এর বেশি রান করে ফেলছেন সূর্যকুমার

আইপিএল-এ এখনও পর্যন্ত ১৩৮ ম্যাচ খেলে সূর্যকুমার যাদবের মোট রান ৩,১৮৮। শুক্রবার রানসংখ্যা বাড়ানোর লক্ষ্যে মুম্বই ইন্ডিয়ানসের তারকা ব্যাটার।

Image credits: PTI

শুক্রবার গুজরাট টাইটানসের বিরুদ্ধে জিতলে সপ্তমবার ফাইনালে যাবে মুম্বই

এখনও পর্যন্ত ৬ বার আইপিএল ফাইনাল খেলে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ানস। শুক্রবার গুজরাট টাইটানসকে হারিয়ে সপ্তমবার ফাইনালে ওঠাই সূর্যকুমার যাদবদের লক্ষ্য।

Image credits: PTI

শুক্রবার জয় পেলে ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লড়াই সূর্যদের

শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট টাইটানসকে হারিয়ে দিতে পারলে ফাইনালে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ানস।

Image credits: PTI

ষষ্ঠবার চ্যাম্পিয়ন হতে পারলে বাকি দলগুলির চেয়ে অনেক এগিয়ে যাবে মুম্বই

৪ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনিদের হারিয়ে ষষ্ঠবার আইপিএল চ্যাম্পিয়ন হতে পারলে অনেকটা এগিয়ে যাবে মুম্বই ইন্ডিয়ানস।

Image credits: PTI