Cricket

আইপিএল-এ খ্যাতি অর্জন করলেও, মাটিতেই পা রেখে চলতে চাইছেন রিঙ্কু সিং

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবারের আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স দেখানোর সুবাদে ক্রিকেট দুনিয়ায় বিখ্যাত হয়ে উঠেছেন রিঙ্কু সিং। তবে খ্যাতি অর্জনের পরেও মাটিতে পা রাখছেন রিঙ্কু।

Image credits: PTI

এখনই জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে কিছু ভাবছেন না, জানিয়েছেন রিঙ্কু সিং

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে অসাধারণ পারফরম্যান্সের পর ভারতের টি-২০ দলে সুযোগ পেতে পারেন রিঙ্কু সিং। তবে রিঙ্কু নিজে জানিয়েছেন, এখনই জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে ভাবছেন না।

Image credits: PTI

জাতীয় দলে সুযোগ পাবেন রিঙ্কু সিং, আশাবাদী হরভজন সিং, রবি শাস্ত্রী

রিঙ্কু সিংয়ের প্রশংসা করেছেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী ও প্রাক্তন অফস্পিনার হরভজন সিং। তাঁরা আশাবাদী, কিছুদিনের মধ্যেই জাতীয় দলে সুযোগ পাবেন রিঙ্কু।

Image credits: PTI

শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অসাধারণ লড়াই করেন রিঙ্কু সিং

এবারের আইপিএল-এ ৪টি অর্ধশতরান করেছেন রিঙ্কু সিং। শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৩৩ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন এই ব্যাটার। এটাই আইপিএল-এ তাঁর সর্বাধিক স্কোর।

Image credits: PTI

এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে সবচেয়ে বেশি রান রিঙ্কুর

এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে সবচেয়ে বেশি রান করেছেন রিঙ্কু সিংই। এই ব্যাটার ৫৯.২৫ গড়ে ৪৭৪ রান করেছেন। তাঁর স্ট্রাইক রেট ১৪৯-এর বেশি।

Image credits: PTI

গরিব পরিবারের সন্তান রিঙ্কু সিংয়ের জীবন বদলে দিয়েছে এবারের আইপিএল

কিছুদিন আগেও রিঙ্কু সিংয়ের পরিবারের আর্থিক অবস্থা ছিল খুবই খারাপ। কিন্তু আইপিএল-এ খেলার সুবাদে যে অর্থ পেয়েছেন রিঙ্কু, তাতে পরিবারের সমস্যা মিটে গিয়েছে।

Image credits: PTI

আইপিএল-এর সুবাদে বিখ্যাত হয়ে উঠলেও, জীবনযাত্রা বদলাচ্ছেন না রিঙ্কু

রিঙ্কু সিং জানিয়েছেন, 'আমার জীবন এতদিন ধরে চলেছে, ভবিষ্যতেও সেভাবেই থাকব। বাড়ি ফেরার পর অনুশীলন, জিমে যাওয়া চালিয়ে যাব। নাম ছড়িয়ে পড়তেই পারে, তবে আমি শুধু নিজের কাজ করে যাব।' 

Image credits: PTI

আইপিএল-এ পারফরম্যান্স দেখে বাড়ির সবাই খুশি, জানিয়েছেন রিঙ্কু সিং

রিঙ্কু সিং জানিয়েছেন, ‘বাড়ির সবাই সত্যিই খুশি হয়েছে। গত বছর মানুষ আমার নাম জেনেছিল কিন্তু এবার পরপর ৫টি ওভার-বাউন্ডারি মারার পর থেকেই আমি সম্মান পাচ্ছি।’

Image credits: PTI

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দলকে জেতাতে না পেরে হতাশ রিঙ্কু সিং

শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে জয় পেতে শেষ ৩ বলেই ওভার-বাউন্ডারি মারা দরকার ছিল কলকাতা নাইট রাইডার্সের। কিন্তু ২টি ওভার-বাউন্ডারি ও একটি বাউন্ডারি মারেন রিঙ্কু।

Image credits: PTI

রিঙ্কু সিংয়ের অসাধারণ পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত সারা ক্রিকেট দুনিয়া

ভারতের বর্তমান ও প্রাক্তন ক্রিকেটারদের পাশাপাশি বিদেশি ক্রিকেটাররাও এবারের আইপিএল-এ রিঙ্কু সিংয়ের অসাধারণ পারফরম্যান্সে মুগ্ধ। প্রত্যেকেই রিঙ্কুর প্রশংসা করছেন।

Image credits: PTI