Cricket

গুজরাট টাইটানসের ওপেনিং পার্টনার ঋদ্ধিমান সাহার প্রশংসায় শুবমান গিল

রবিবার আইপিএল-এ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ওপেনিং জুটিতে ১৪২ রান যোগ করেন ঋদ্ধিমান সাহা ও শুবমান গিল। এই জুটিই গুজরাট টাইটানসের জয় নিশ্চিত করে দেয়।

Image credits: Facebook

ঋদ্ধিমান সাহার সঙ্গে ব্যাটিং করতে দারুণ লাগে, বললেন শুবমান গিল

ঋদ্ধিমান সাহার প্রশংসা করে শুবমান গিল বলেছেন, 'ঋদ্ধিমান সাহার সঙ্গে ব্যাটিং করতে দারুণ লাগে। আমাদের মধ্যে দারুণ সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে।' 

Image credits: Facebook

সিনিয়র ওপেনিং পার্টনার ঋদ্ধিমান সাহার ফিটনেসের প্রশংসায় শুবমান গিল

ঋদ্ধিমান সাহার প্রশংসা করে শুবমান গিল বলেছেন, 'ও আইপিএল-এর প্রথম মরসুম থেকে খেলছে। ও যেভাবে ফিটনেস ধরে রেখেছে এবং সঙ্গ দেয়, সেটা অসাধারণ।'

Image credits: Facebook

আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম মাতিয়ে দিলেন ঋদ্ধিমান-শুবমান

রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অসাধারণ পারফরম্যান্স দেখালেন গুজরাট টাইটানসের দুই ওপেনার ঋদ্ধিমান সাহা ও শুবমান গিল। তাঁদের দাপটে ২ উইকেটে ২২৭ রান করে গুজরাট।

Image credits: PTI

রবিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪৩ বলে ৮১ রান করেন ঋদ্ধিমান সাহা

রবিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ২০ বলে অর্ধশতরান পূর্ণ করার পর ৪৩ বলে ৮১ রান করে আউট হয়ে যান ঋদ্ধিমান সাহা। চলতি আইপিএল-এ এটাই তাঁর সর্বাধিক স্কোর।

Image credits: PTI

রবিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে একাধিক নজির ঋদ্ধিমানের

আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে দ্রুততম অর্ধশতরানের রেকর্ড গড়লেন ঋদ্ধিমান সাহা। এর আগে ২১ বলে অর্ধশতরান করেন বিজয় শঙ্কর। তাঁর রেকর্ড ভেঙে দিলেন ঋদ্ধিমান।

Image credits: PTI

এবারের আইপিএল-এ পাওয়ার প্লে-তে ব্যক্তিগত সর্বাধিক রান ঋদ্ধিমানের

চলতি আইপিএল-এ পাওয়ার প্লে-তে ব্যক্তিগত সর্বাধিক রানের রেকর্ড গড়লেন ঋদ্ধিমান সাহা। রবিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে পাওয়ার প্লে-তে ২৩ বলে ৫৪ রান করেন ঋদ্ধিমান।

Image credits: PTI

গুজরাট টাইটানসের হয়ে ওপেনিং জুটিতে সর্বাধিক রান শুবমান-ঋদ্ধিমানের

নিজেদের গড়া ১০৬ রানের রেকর্ড ভেঙে আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে ওপেনিং জুটিতে সর্বাধিক রানের রেকর্ড গড়লেন ঋদ্ধিমান সাহা ও শুবমান গিল।

Image credits: PTI

লখনউ সুপার জায়ান্টসকে ৫৬ রানে হারিয়ে দিল গতবারের চ্যাম্পিয়ন গুজরাট

গুজরাট টাইটানসের ২ উইকেটে ২২৭ রানের জবাবে ৭ উইকেটে ১৭১ রান করে লখনউ সুপার জায়ান্টস। ৫৬ রানে জয় পেল গতবারের চ্যাম্পিয়নরা।

Image credits: PTI

১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আইপিএল-এর প্লে-অফে প্রায় নিশ্চিত গুজরাট

১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে চলতি আইপিএল-এ পয়েন্ট তালিকার শীর্ষে গুজরাট টাইটানস। প্লে-অফের যোগ্যতা অর্জন করার ক্ষেত্রেও বাকি দলগুলির চেয়ে এগিয়ে ঋদ্ধিমান সাহারা।

Image credits: PTI