Cricket

ফাফ ডু প্লেসির সঙ্গে মজার ভঙ্গিতে বিরাট কোহলি, অনুষ্কা শর্মা

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফাফ ডু প্লেসির সঙ্গে একটি রেস্তোরাঁয় মজার ভঙ্গিতে দেখা গেল তারকা ব্যাটার বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে।

Image credits: Facebook

আইপিএল-এর মাঝেই বেঙ্গালুরুতে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যাচ্ছে বিরুষ্কাকে

আইপিএল ম্যাচ, অনুশীলন নিয়ে ব্যস্ত বিরাট কোহলি। তবে এরই মধ্যে সামান্য অবসর পেলেই স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে দেখা যাচ্ছে আরসিবি-র তারকা ব্যাটার বিরাটকে।

Image credits: Facebook

কয়েকদিন আগেই একসঙ্গে ব্যাডমিন্টন খেলতে দেখা যায় বিরাট-অনুষ্কাকে

একটি বহুজাতিক ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার অনুষ্কা শর্মা। কয়েকদিন আগেই সেই সংস্থার অফিসে হাজির হন বিরাট কোহলি ও অনুষ্কা। তাঁরা ব্যাডমিন্টন খেলেন।

Image credits: Facebook

কয়েকদিন আগেই বন্ধুদের সঙ্গে বেঙ্গালুরুর একটি দোকানে খেতে যান বিরুষ্কা

কয়েকদিন আগেই বন্ধুদের সঙ্গে বেঙ্গালুরুর শ্রী সাগর সেন্ট্রাল টিফিন রুমে খেতে যান বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাঁরা স্থানীয় নানা সুস্বাদু খাবার খান।

Image credits: Facebook

আইপিএল চলাকালীন বেশিরভাগ ম্যাচেই গ্যালারিতে দেখা যাচ্ছে অনুষ্কাকে

চলতি আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্সের বেশিরভাগ ম্যাচেই গ্যালারিতে দেখা যাচ্ছে বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে। তাঁর উদ্দেশ্যে ফ্লাইং কিসও ছুড়ে দিতে দেখা যায় বিরাটকে।

Image credits: Facebook

এবারের আইপিএল-এ ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন আরসিবি তারকা বিরাট কোহলি

নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসি দলে থাকা সত্ত্বেও দু'টি ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে নেতৃত্ব দেন বিরাট কোহলি। তাঁর নেতৃত্বে দু'টি ম্যাচেই জয় পেয়েছে আরসিবি।

Image credits: Facebook

বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও বড় স্কোরের লক্ষ্যে বিরাট

গত ম্যাচে দল জিতলেও, প্রথম বলেই ০ রানে আউট হয়ে যান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বড় রানের লক্ষ্যে তিনি।

Image credits: Facebook

বিরাট কোহলিকে ব্যাটিংয়ে বাড়তি দায়িত্ব নিতে হবে, মন্তব্য হরভজন সিংয়ের

জাতীয় দলে বিরাট কোহলির প্রাক্তন সতীর্থ হরভজন সিং বলেছেন, এই তারকা ব্যাটারকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বাড়তি দায়িত্ব পালন করতে হবে।

Image credits: Facebook

আইপিএল-এর চলতি মরসুমে আরসিবি-র হয়ে ৪টি অর্ধশতরান করেছেন বিরাট কোহলি

আইপিএল-এর ইতিহাসে সবচেয়ে বেশি রানের মালিক রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার বিরাট কোহলি। চলতি আইপিএল-এও ৪টি অর্ধশতরান হয়ে গিয়েছে তাঁর।

Image credits: Facebook

বিরাট কোহলিকে ক্রিজে টিকে থাকার চেষ্টা করতে হবে, মত ইমরান তাহিরের

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন লেগ-স্পিনার ইমরান তাহির বলেছেন, বিরাট কোহলিকে আরও বেশিক্ষণ ক্রিজে টিকে থাকতে হবে। তাহলে তিনি দলের জন্য আরও রান করতে পারবেন। সেই চেষ্টা করা উচিত বিরাটের।

Image credits: Facebook