Cricket

রোহিত শর্মার জন্মদিনে রিতিকা সাজদের পোস্ট 'চুরি' যুজবেন্দ্র চাহালের

রবিবার রোহিত শর্মার জন্মদিন। এই বিশেষ দিনটিতে সোশ্যাল মিডিয়া পোস্টে রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী রিতিকা সাজদে। তাঁর পোস্ট নকল করেছেন যুজবেন্দ্র চাহাল।

Image credits: Instagram

রোহিত শর্মাকে সবচেয়ে ভালো বন্ধু বলে উল্লেখ করেছেন স্ত্রী রিতিকা সাজদে

রিতিক সাজদে লিখেছেন, ‘বিশ্বে আমার সবচেয়ে প্রিয় ছেলে, সবচেয়ে খুশির জন্মদিন হোক এটা। তুমিই আমার আলোর দিশা, আমার সবচেয়ে ভালো বন্ধু, যে আমাক এই পৃথিবীতে সবচেয়ে বেশি হাসাও।’

Image credits: Instagram

রিতিকার পোস্টই একটু অদল-বদল করেছেন জাতীয় দলে রোহিতের সতীর্থ চাহাল

সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদের পোস্টই একটু বদলে সৌজন্য দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেছেন যুজবেন্দ্র চাহাল।

Image credits: Instagram

রোহিত শর্মার অধিনায়কত্বেই আইপিএল-এ প্রথম ম্যাচ খেলেন যুজবেন্দ্র চাহাল

২০১৩ সালে প্রথমবার মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হন রোহিত শর্মা। তিনি যে ম্যাচে দলকে প্রথমবার নেতৃত্ব দেন, সেই ম্যাচেই আইপিএল-এ অভিষেক হয় যুজবেন্দ্র চাহালের।

Image credits: Instagram

২০১১ থেকে ২০১৩ পর্যন্ত মুম্বই ইন্ডিয়ানসে একসঙ্গে খেলেন রোহিত-চাহাল

২০১১ থেকে মুম্বই ইন্ডিয়ানসে থাকলেও, ২০১৩ সালের আগে আইপিএল-এ খেলার সুযোগ পাননি যুজবেন্দ্র চাহাল। রোহিত শর্মাই তাঁকে প্রথমবার খেলার সুযোগ দেন। এই কারণে রোহিতের প্রতি কৃতজ্ঞ চাহাল।

Image credits: Instagram

রবিবার সন্ধেবেলা ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছেন রোহিত-চাহাল

রবিবার সন্ধেবেলা মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানসের মুখোমুখি হচ্ছে রাজস্থান রয়্যালস। এই ম্যাচে রোহিত শর্মার সঙ্গে লড়াই যুজবেন্দ্র চাহালের।

Image credits: Instagram

মুম্বই ইন্ডিয়ানস-রাজস্থান রয়্যালস ম্যাচটি আইপিএল-এর ১০০০-তম ম্যাচ

২০০৮ সালে শুরু হয়েছে আইপিএল। রবিবার মুম্বই ইন্ডিয়ানস-রাজস্থান রয়্যালস ম্যাচটি এই লিগের ইতিহাসে ১০০০-তম ম্যাচ হতে চলেছে। ফলে ইতিহাস গড়তে চলেছে ম্যাচটি।

Image credits: Instagram

আইপিএল-এর ইতিহাসে সফলতম অধিনায়ক মুম্বই ইন্ডিয়ানসের রোহিত শর্মা

এক দশক ধরে আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। তিনি ৫ বার দলকে চ্যাম্পিয়ন করেছেন। আইপিএল-এর ইতিহাসে এরকম সাফল্য আর কোনও অধিনায়কের নেই।

Image credits: Instagram

যুবরাজ সিং, দীনেশ কার্তিকও রোহিত শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন

যুবরাজ সিং, দীনেশ কার্তিক, মুনাফ প্যাটেল, মহম্মদ কাইফ, রাহুল শর্মার মতো প্রাক্তন সতীর্থরা রোহিত শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ঝুলন গোস্বামীও শুভেচ্ছা জানিয়েছেন।

Image credits: Instagram

জন্মদিনে রোহিত শর্মার কাছ থেকে ভালো ইনিংস দেখার আশায় মুম্বই ইন্ডিয়ানস

মুম্বই ইন্ডিয়ানস সমর্থকদের আশা, জন্মদিনের সন্ধেবেলা রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে মুম্বই ইন্ডিয়ানসকে জেতাবেন অধিনায়ক রোহিত শর্মা।

Image credits: Instagram