Cricket

দিল্লির যন্তর মন্তরে কুস্তিগীরদের আন্দোলনের সমর্থনে নভজ্যোত সিং সিধু

সোমবার যন্তর মন্তরে কুস্তিগীরদের অবস্থানে যোগ দিলেন কংগ্রেস নেতা ও প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু। তিনি কুস্তিগীরদের এই আন্দোলনের প্রতি সমর্থনের বার্তা দিয়েছেন।

Image credits: PTI

যন্তর মন্তরে কুস্তিগীরদের আন্দোলনকে 'সত্যাগ্রহ' বলে উল্লেখ করেছেন সিধু

ট্যুইট করে যন্তর মন্তরে চলা কুস্তিগীরদের আন্দোলনকে 'সত্যাগ্রহ' আখ্যা দিয়েছেন নভজ্যোত সিং সিধু। তিনি বজরং পুনিয়া, সাক্ষী মালিকদের পাশে থাকার বার্তা দিয়েছেন।

Image credits: PTI

ব্রিজভূষণ শরণ সিংকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন নভজ্যোত সিং সিধু

জামিন অযোগ্য পকসো ধারায় মামলা দায়ের হওয়া সত্ত্বেও ভারতীয় কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণ শরণ সিংকে কেন গ্রেফতার করা হচ্ছে না, এই প্রশ্ন তুলেছেন নভজ্যোত সিং সিধু।

Image credits: PTI

যৌন হেনস্থায় অভিযুক্ত ব্রিজভূষণকে আড়াল করার চেষ্টা চলছে, দাবি সিধুর

নভজ্যোত সিং সিধুর দাবি, যৌন হেনস্থায় অভিযুক্ত ব্রিজভূষণ শরণ সিংকে গ্রেফতার করার বদলে তাঁকে আড়াল করার চেষ্টা চলছে। এফআইআর দায়ের করতে দেরি হওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন সিধু।

Image credits: PTI

যন্তর মন্তরে দেখা গেল উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতকে

সোমবার নভজ্যোত সিং সিধুর পাশাপাশি উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতকেও যন্তর মন্তরে কুস্তিগীরদের অবস্থানে দেখা গেল। তিনি এই আন্দোলনকে সমর্থন করেছেন।

Image credits: PTI

ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদকেও কুস্তিগীরদের সমর্থনে দেখা গেল

যন্তর মন্তরে কুস্তিগীরদের আন্দোলনকে সমর্থন করেছেন ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদও। তিনি কুস্তিগীরদের পাশে দাঁড়িয়ে ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

Image credits: PTI

প্রিয়াঙ্কা গান্ধীর পর তাঁর স্বামী রবার্ট বঢরাও যন্তর মন্তরে হাজির হলেন

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে যন্তর মন্তরে কুস্তিগীরদের আন্দোলনে যোগ দিতে দেখা যায়। এরপর তাঁর স্বামী রবার্ট বঢরাও যন্তর মন্তরে হাজির হলেন।

Image credits: PTI

বিভিন্ন জায়গা থেকে মানুষ যন্তর মন্তরে এসে কুস্তিগীরদের সমর্থন করছেন

হরিয়ানার হিসার থেকে একটি বাচ্চা মেয়ে যন্তর মন্তরে এসে কুস্তিগীরদের আন্দোলনের প্রতি সমর্থনের কথা জানিয়েছে। দেশের বিভিন্ন অংশের মানুষ কুস্তিগীরদের পাশে দাঁড়িয়েছেন।

Image credits: PTI

সারা দেশের মানুষের সমর্থন পেয়ে লড়াই চালিয়ে যেতে বদ্ধপরিকর কুস্তিগীররা

ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পিটি ঊষা বিরোধিতা করলেও, দেশের বেশিরভাগ ক্রীড়াবিদই কুস্তিগীরদের আন্দোলনের পাশে দাঁড়িয়েছেন। ফলে লড়াইয়ের শক্তি পাচ্ছেন কুস্তিগীররা।

Image credits: PTI

যন্তর মন্তরে কুস্তিগীরদের পাশে দেখা গেল ডিএমকে সাংসদ মহম্মদ আবদুল্লাকে

বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রীরাই যন্তর মন্তরে কুস্তিগীরদের আন্দোলনকে সমর্থন করছেন। সোমবার যন্তর মন্তরে হাজির হন ডিএমকে সাংসদ মহম্মদ আবদুল্লাও।

Image credits: PTI