Bangla

স্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ার হ্যামিলটন আইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন কামিংস

অস্ট্রেলিয়ার ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে সফল মরসুম শেষ করার পর এখন ছুটি কাটাচ্ছেন জেসন কামিংস। এরপর এই স্ট্রাইকার যোগ দেবেন মোহনবাগানে।

Bangla

এ লিগ চ্যাম্পিয়ন হয়ে ভারতে আসছেন অস্ট্রেলিয়ার স্ট্রাইকার জেসন কামিংস

অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে সেন্ট্রাল কোস্ট মেরিনার্সকে এ লিগ চ্যাম্পিয়ন করেছেন জেসন কামিংস। চ্যাম্পিয়নশিপ ম্যাচে হ্যাটট্রিক করেছেন এই স্ট্রাইকার।

Image credits: Instagram
Bangla

আইএসএল-এর ইতিহাসে অন্যতম হায়েস্ট পেইড ফুটবলার হতে চলেছেন জেসন কামিংস

বিপুল অর্থের বিনিময়ে সেন্ট্রাল কোস্ট মেরিনার্স থেকে মোহনবাগান সুপার জায়ান্টসে যোগ দিচ্ছেন জেসন কামিংস। আইএসএল-এর ইতিহাসে অন্যতম হায়েস্ট পেইড ফুটবলার হচ্ছেন এই স্ট্রাইকার।

Image credits: Instagram
Bangla

জেসন কামিংস কলকাতায় আসার আগেই তাঁকে নিয়ে উচ্ছ্বসিত মোহনবাগান সমর্থকরা

সবুজ-মেরুন জনতা এখন থেকেই অস্ট্রেলিয়ার স্ট্রাইকার জেসন কামিংসকে নিয়ে স্বপ্ন দেখা শুরু করে দিয়েছে। মোহনবাগান সমর্থকদের আশা, সব ম্যাচেই গোল করে দলকে জয় এনে দেবেন কামিংস।

Image credits: Instagram
Bangla

অস্ট্রেলিয়ার হয়ে আন্তর্জাতিক ফুটবল খেললেও, স্কটল্যান্ডে জন্ম কামিংসের

১৯৯৫ সালের ১ আগস্ট স্কটল্যান্ডের এডিনবরায় জন্ম জেসন কামিংসের। তিনি স্কটল্যান্ডের জাতীয় দলের হয়েও খেলেছেন। ২০২২ থেকে অস্ট্রেলিয়ার হয়ে খেলছেন।

Image credits: Instagram
Bangla

ইউরোপের ক্লাব ফুটবলে বিভিন্ন দলের হয়ে খেলার অভিজ্ঞতা আছে জেসন কামিংসের

ইংল্যান্ডের বিখ্যাত ক্লাব নটিংহ্যাম ফরেস্ট, স্কটল্যান্ডের বিখ্যাত ক্লাব রেঞ্জার্স, স্কটল্যান্ডেরই ক্লাব হাইবারনিয়ানের হয়ে খেলেছেন জেসন কামিংস। 

Image credits: Instagram
Bangla

সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে গত মরসুমে ৩০ গোল করেছেন জেসন কামিংস

গত মরসুমে সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে ৪৯ ম্যাচ খেলে ৩০ গোল করেছেন জেসন কামিংস। এবার মোহনবাগানে যোগ দিয়ে আইএসএল মাতিয়ে দিতে চান এই স্ট্রাইকার।

Image credits: Instagram
Bangla

গোল করার ক্ষেত্রে যেমন দক্ষ, তেমনই মিডফিল্ডে নেমে খেলা তৈরিও করেন

জেসন কামিংস শুধু গোল করার ক্ষেত্রেই দক্ষ নন, তাঁর খেলার বৈচিত্রও আছে। প্রয়োজনে মিডফিল্ডে নেমে গোলের সুযোগ তৈরিও করেন এই স্ট্রাইকার। সেই কারণেই তাঁর এত কদর।

Image credits: Instagram
Bangla

জেসন কামিংসকে দলে পাওয়ায় অনেক সুবিধা হবে বাগান কোচ হুয়ান ফেরান্দোর

মোহনবাগানের কোচ হুয়ান ফেরান্দো এখন থেকেই জেসন কামিংসকে নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছেন। এই স্ট্রাইকারকে দলে পাওয়ায় ফেরান্দোর অনেক সুবিধা হবে। তিনি দলকে আরও ভালোভাবে খেলাতে পারবেন।

Image credits: Instagram
Bangla

দূরপাল্লার শটে গোল করতে ভালোবাসেন জেসন কামিংস, বক্সেও তিনি ভয়ঙ্কর

২৭ বছর বয়সি স্ট্রাইকার জেসন কামিংস যেমন দূরপাল্লার শটে গোল করেন, তেমনই কাট করে বক্সে ঢুকে নিজে গোল করেন বা সতীর্থদের বল বাড়ান। ফলে নতুন মরসুমে প্রচুর গোল পেতে পারে মোহনবাগান।

Image Credits: Instagram