নাড্ডার সফর ঘিরে উত্তেজনা মালদহে। শনিবার ৩ ঘন্টার মালদা সফরে আসছেন বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা। আর তার আগেই উত্তেজনা ছড়িয়ে পড়ল মালদহ শহরে। নাড্ডার সফর ঘিরে প্রচার করা ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল। কাঠগড়ায় তৃণমূল যুব কংগ্রেস।

আরও পড়ুন, BJP-র রথযাত্রা নিয়ে হুঁশিয়ারি অনুব্রতর, তৃণমূল জেলা সভাপতির মন্ডব্য়ে তোলপাড় রাজ্য 

 

 

শনিবার সকাল থেকেই থমথমে মালদহ শহর। জানা গিয়েছে, নাড্ডা সফরের প্রস্তুতি হিসাবে ইংরেজ বাজার এলাকায় প্রচুর ফ্লেক্স, হোর্ডিং, ব্যানার লাগানো হয়েছিল। কিন্তু শুক্রবার গভীর রাতে  নাড্ডার সফর ঘিরে প্রচার করা ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। অভিযোগের তীর তৃণমূল যুব কংগ্রেসের বিরুদ্ধে। এমন পরিস্থিতিতে বিজেপির সর্বভারতীয় সভাপতির সফর ঘিরে বাড়ানো হয়েছে নিরাপত্তা। কারণ ডায়মন্ড হারবারের ঘটনার পর আর ঝুঁকি নিতে চায় না গেরুয়া গেরুয়া শিবির। যদিও এতকিছু পরেও এই ঘটনায় স্বাভাবিক বাবেই উঠেছে প্রশ্ন। এখনও অবধি এই ঘটনায় কেউ গ্রেফতার হননি।

আরও পড়ুন, নাড্ডার রথ যাত্রা নিয়ে তোলপাড় রাজ্য, মিলবে কি আদালতের অনুমতি, অপেক্ষায় সারা বাংলা 

 

 

অপরদিকে,  মালদহে ৩ ঘন্টার ঝটিকা সফরে বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা। মালদহের ডিস্কো মোড় এলাকায় প্রায় তিন হাজার কৃষকের সঙ্গে সহ ভোজ অংশ নেবেন তিনি। দলের কৃষক সুরক্ষা অভিযানের সমাপ্তি হবে মালদহে। বাড়ি-বাড়ি থেকে সংগ্রহ করা মুষ্টি ভিক্ষার চাল-ডাল দিয়ে তৈরি হবে খাবার। সকলের সঙ্গে  সেই আহার সারবেন নাড্ডা। কৃষকদের সঙ্গে কথা বলবেন তিনি। মালদহের আম, রেশম, পাট, লিচু, ধান, পান প্রভৃতি ২৫ ধরনের চাষীরা উপস্থিত থাকবেন নাড্ডার এই অনুষ্ঠানে।