নাড্ডার রথযাত্রা ঘিরে সরগরম রাজ্য-রাজনীতি। এদিকে গেরুয়া শিবিরের বিরুদ্ধে স্লোগান তুলে ইতিমধ্যেই হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। এবার তারাপীঠে বিজেপির সম্ভাব্য রথযাত্রা নিয়ে অনুব্রতর মন্ডব্য়ে তোলপাড় রাজ্য।

আরও পড়ুন, নাড্ডার রথ যাত্রা নিয়ে তোলপাড় রাজ্য, মিলবে কি আদালতের অনুমতি, অপেক্ষায় সারা বাংলা  

 

 


শুক্রবার বীরভূমের কীর্ণাহারে একটি জনসভা করেন অনুব্রত মন্ডল। ওই সভাতেই উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সহ সভাপতি অরিজিত সিংহ, সাংসদ অসিত পাল, কাজল শেখ, করিম খান সহ জেলার একাধিক নেতা। আর সেখানেই অনুব্রত মন্ডল বিজেপি নিশানা করে বলেন, বিজেপিকে এখান থেকে তাড়াতে পারবেন কিনা বলুন। পারবেন তো বলে প্রশ্ন তোলেন তিনি। এরপরে তিনি বলেন,' খেলা হবে-ভয়ঙ্কর খেলা হবে।' এখানেই শেষ নয়, তিনি প্রধানমন্ত্রীকে তোপ দেগে বলেন, প্রধানমন্ত্রী মোদী শুধু মিথ্যে কথা বলেন। বাংলার মানুষ বোকা নন। রাজ্যের উন্নয়নের জন্য মমতা বন্দ্য়োপাধ্য়ায় যা করার প্রয়োজন, তা করবেন। একমাত্র মমতা থাকলেই রাজ্যের উন্নয়ন হবে।'

আরও পড়ুন, শনিবার মালদা সফরে আসছেন নাড্ডা, কেন্দ্রীয় সভাপতির শোভাযাত্রার প্রস্তুতি তুঙ্গে, দেখুন ছবি 

 

 

প্রসঙ্গত, প্রসঙ্গত, শনিবার রাজ্য়ের মোট ৫ জায়গা থেকে রথযাত্রা বের করার কথা বিজেপির। যেগুলি মোট ২৯৪ টি বিধানসভা হয়ে যাবে। নবদ্বীপ থেকে সূচনা করার কথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। নবদ্বীপ জোনের এই রথের নাম চৈতন্যচেতনা রথ। যা শনিবার নবদ্বীপ থেকে যাত্রা শুরু করবে। টানা ১৮ দিন বিভিন্ন স্থানে পরিক্রমা করবে। তবে সব কিছুই নির্ভর করছে আদালতের রায়ের উপরে। বেলা ১১ টা বাজলেই বিজেপির রথযাত্রা নিয়ে শুনানি, শেষ অবধি রথাযাত্রার মিলবে কি অনুমতি , অপেক্ষায় সারা বাংলা।