সেলেব্রিটিরা এক সঙ্গেই অপেক্ষায় এদিন প্রহর গুণছিলেন। কার ভাগ্যে কোন কোন কেন্দ্র পড়তে চলেছে। ২৯১ টি কেন্দ্রের প্রার্থী ঘোষণা করলেন শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক সহ জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ সকলেই এক সঙ্গে জানার অপেক্ষায় ছিলেন কোন কোন কেন্দ্রে রয়েছেন তাঁরা। 

ব্যারাকপুর- রাজ চক্রবর্তী
উত্তরপাড়া কেন্দ্রে কাঞ্চন মল্লিক 
বাঁকুড়া তৃণমূল প্রার্থী-  সায়ন্তিকা বন্দ্যোাধ্যায়
রাজারহাট গোপালপুর- অদিতি মুনসি
কৃষ্ণনগর উত্তর- কৌশানি মুখোপাধ্যায় 
চণ্ডিপুর- সোহম চক্রবর্তী 
আসানসোল দক্ষিণ- সায়নী ঘোষ

জুন মালিয়া পশ্চিম মেদিনীরপুরে দাঁড়াচ্ছেন। এছাড়াও রয়েছেন লাভলী মৈত্র প্রমুখেরা। রাজ চক্রবর্তী ছোট থেকেই ব্যারাকপুরের ছেলে। তাই নিজের জায়গাকে তিনি খুব ভালো করেই চেনেন। তিনি শুধু একটাই অনুরোধ করেছেন, যে তাঁকে যেন কেউ সেলেব হিসেবে ভোট না দেয়।, বরং মানুষ হিসেবে মানুষের পাশে দাঁটড়াতে চান তিনি। 

রাজ চক্রবর্তীর কথায় আগে থেকে আবাস মিললেও জানতাম না কোন কেন্দ্রে থাকব বা আদেও দাঁড়াব কি না। রাজের ছোটবেলা কেটেছে সেখানেই। একইভাবে নিজের এলাকা থেকে লড়াই করছেন অদিতি মুন্সি। তিনিও একইভাবে নিজের মানুষদের পাশে থাকার আশ্বাস দিলেন। তবে জুন মালিয়ার কথায়, তাঁরা আত্মবিশ্বাসী যে, তৃণমূলই জিতবে। সকলেই নতুন করে যাত্রা শুরু করতে প্রস্তুত মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসেবে।