বৃহস্পতিবার একই সময়ে  একই জেলায় সভা শাহ-মমতার। বৃহস্পতিবার একই সময়ে দক্ষিণ ২৪ পরগণার পৈলানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় এবং তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের সভা ডাকা হয়েছে। এদিকে একই সময়ে অমিত শাহেরও সভা রয়েছে। আর এখানেই ক্ষুব্ধ রাজ্য-বিজেপি। 


আরও পড়ুন, আজ বাংলা সফরে অমিত শাহ, রামকৃষ্ণের জন্মতিথিতে পরমহংসের স্তুতি লিখে করলেন টুইট 


বৃহস্পতিবার নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে বিএসএফ আধিকারিকদের সঙ্গে বৈঠক করলেন অমিত শাহ।  বৈঠক সেরে তিনি  এই মুহূর্তে বালিগঞ্জের ভারত সেবাসঙ্ঘে রয়েছেন। এই আশ্রমে যাওয়ার আগেও যাওয়ার কথা ছিল শাহ-র। কিন্তু সফর বাতিল হতেই স্থগিত রাখতে বাধ্য হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর সরাসরি আরসিটিসি থেকে হেলিকপ্টারে গঙ্গাসাগর যাবেন শাহ। রাজ্য বিজেপির পঞ্চম তথা শেষ পরিবর্তন যাত্রার সূচনা করবেন শাহ। সেখান থেকে মধ্যাহ্নভোজ করবেন এক উদ্বাস্তু পরিবারে। এরপর কাকদীপে রোড শোড শো রয়েছে শাহ-র এবং যাবেন একটি শ্মশান কালী মন্দিরেও। শুক্রবারও বাংলায় থাকছেন তিনি। তবে শুক্রবারের কর্মসূচি নিয়ে এখনও কিছু জানানো হয়নি। 

আরও পড়ুন, আজ সকালেই মন্ত্রী জাকির হোসেনের অস্ত্রোপচার SSKM-এ, জখম ১১ সঙ্গীও চিকিৎসাধীন কলকাতায়  

 

 অপরদিকে, বৃহস্পতিবার একই সময়ে দক্ষিণ ২৪ পরগণার পৈলানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় এবং তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের সভা ডাকা হয়েছে।  মমতা-অভিষেকের এই সভা ডাকায় ক্ষুব্ধ রাজ্য-বিজেপির নের্তৃত্ব। অভিযোগ মমতা বন্দ্য়োপাধ্যায়ের দল সংঘাত বাধানোর জন্য এইভাবে একই সময়ে  একই জেলায় সভা ডেকেছে। তাই দ্বৈরথ শুরুর আগেই উত্তপ্ত পরিবেশ দক্ষিণ ২৪ পরগণায়। এদিকে শাহের সভাস্থলের পাশে এসএফআইয়ের পোস্টারে ছয়লাপ গোটা এলাকা।