আসন্ন বিধানসভা নির্বাচনে শাসক-বিরোধী দুই শিবিরের কাছেই গুরুত্বপূর্ণ মতুয়া ভোট ব্যাঙ্ক। সেই ভোট ব্যাঙ্ক দখল করতে মরিয়া বিজেপি নেতৃত্ব। গত ৩০ জানুয়ারি অমিত শাহের সভা হওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সেই সভা বতিল হয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভা বাতিল হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন মতুয়ারা। এই অবস্থায় বিজেপির নেতারা তাঁদের ক্ষোভ প্রশমনের চেষ্টা করা হয়। অবশেষে, ঠাকুরনগরে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ১১ ফেব্রুয়ারি তিনি আসছেন বলে ঘোষণা করলেন বনগাঁ সাংসদ শান্তনু ঠাকুর।

আরও পড়ুন-২৫০০ কৃষকের সঙ্গে মধ্যাহ্নভোজ সারলেন নাড্ডা, খেলেন খিচুড়ি-৫ সবজির তরকারি, দেখুন ছবি

গত ৩০ জানুয়ারি রাজ্যে আসার কথা ছিল অমিত শাহর। শুক্রবার রাতে কলকাতায় আসার কথা থাকলেও তিনি আসতে পারেননি। দিল্লিতে ইজরায়েলি দূতাবাসে হামলার ঘটনার জেরে শেষ মুহূর্তে বাতিল হয় অমিত শাহের বাংলা সফর। ৩০ জানুয়ারি বনগাঁর ঠাকুরনগরে মতুয়াদের সঙ্গে আলোচনার কথা ছিল অমিত শাহর। এবারের নির্বাচনে মতুয়া ভোট ব্য়াঙ্ককে পাখির চোখ করেছে বিজেপি নেতৃত্ব। কিন্তু অমিত শাহ ঠাকুরনগরে না যেতে পারায় তীব্র ক্ষোভের মুখে পড়েন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। 

আরও পড়ুন-জেপি নাড্ডা মালদহে পা রাখতেই সুর বদল, দলীয় পদ থেকে ইস্তফা দিলেন তৃণমূল নেতা

অমিত শাহর ঠাকুরনগর সফরের বিষয়ে দিল্লি গিয়েছিলেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। শনিবার দিল্লি থেকে ফিরেই অমিত শাহর সফরের দিনক্ষণ ঘোষণা করেন। আগামী ১১ ফেব্রুয়ারি অমিত শাহ ঠাকুর নগরে আসছেন। বিকেল সাড়ে তিনটের সময় সেখানে সভা করবেন। এমনটাই ঘোষণা করলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর।