'বিনয় মিশ্র ৩০ দেশে ভাইপো অভিষেকের  স্ত্রী-র নামে বাড়ি কিনে রেখেছে'। রবিবার সকালে মধ্যমগ্রামে চায়ে পে চর্চায় এসে এই অভিযোগ করেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। এই সরকার সাংবিধানিক সঙ্কটে পড়বে বলে ভবিষ্যৎবাণী করেন অর্জুন সিং। 


বারাকপুরের সাংসদ অর্জুন সিং জানিয়েছেন, কয়লা পাচারের টাকা পুলিশের স্কোয়ার্ড করে  ভাইপোর বাড়িতে নিয়ে আসে। 'ভাইপোর' ডান হাত বিনয় মিশ্র তিরিশটা দেশে ভাইপো অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের  স্ত্রী-র নামে বাড়ি কিনে রেখেছে। অভিষেক  বন্দ্য়োপাধ্য়ায়ের স্ত্রীর নামে ক্যাশ টাকা থাইল্যান্ডে জমা হচ্ছে। থাইল্যান্ড সরকারের নিয়মের সুযোগ নিয়ে এই কাজ করছে। তাই অভিষেকের স্ত্রীর নাম ভারতে এক, আর থাইল্যান্ডে আর এক। রবিবার সকালে মধ্যমগ্রামে চায়ে পে চর্চায় এসে এই অভিযোগ করেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং।তাঁর দাবী  আগামীদিন ২৬ জন বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপি তে আসছে।এই সরকার সাংবিধানিক সঙ্কটে পড়বে বলে ভবিষ্যৎ বানী করেন অর্জুন সিং। 

 

অর্জুনের অভিযোগ, সরকার বাঁচাতে বাম-কংগ্রেসের অনাস্থার কথা বলছে । পুলিশ দিয়ে দিদিমনি আটকাতে চাইছে তা পারবেন না উনি। অর্জুন সিং আরও অভিযোগ করেন, গরু পাচার হলে বি এস এফ, সিআর পিএফ কি করছে প্রশ্ন তুলছেন।মহিলা দিয়ে তাদের বিরুদ্ধে মামলা করে বি এস এফ,সি আর পি এফ অফিসারদের ভয় পাওয়ানো হচ্ছে। চিটি ফান্ড নিয়ে দিদি মনি একটা কমিটি করে রেখেছে। তাই টাকা মানুষকে ফেরানো যাচ্ছে না। প্রধানমন্ত্রীকে বলেছি ইডি ও সিবিআইকে নিয়ে কমিটি গড়ে মানুষকে টাকা ফেরাবার ব্যবস্থা করতে হবে।'