২২ গজে অনেক যুদ্ধ করেছেন অশোক দিন্দা। বল করেছেন দেশ তথা বিদেশের তাবড় তাবড় ব্যাটসম্যানদের বিরুদ্ধে। ক্রিকেট মাঠে নানা খারাপ সময় সামলেছেন। ক্রিকেটকে বিদায় জানানোর পর যোগ দিয়েছেন রাজনীতিতে। বিজেপিতে যোগ দেওয়ার পর বলেছিলেন সৌজন্যের রাজনীতি, উন্নয়নের রাজনীতির কথা। কিন্তু দ্বিতীয় দফার নির্বাচনের আগে শেষ বেলার প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন ময়না কেন্দ্রের বিজেপি প্রার্থী ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অশোক দিন্দা। 

পয়লা এপ্রিল দ্বিতীয় দফার ভোটের শেষ বেলার প্রতারে ময়নাতে রোড শো করছিলেন অশোক দিন্দা। তার হয়ে এদিন রোড শো করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রোড শো শেষে ফেরার পথেই হয় হামলা। অভিযোগ হঠাৎই তার গাড়ির উপর হামলা হয়। গাড়ি লক্ষ্য করে চলে ইট ও পাথর ও বৃষ্টি। হামলায় ভেঙে চুরমার হয়ে যায় দিন্দার গাড়ির কাঁচ। ক্ষতিগ্রস্ত হয় পুরো গাড়ি। আহত হয়েছেন অশোক দিন্দা। ঘাড়ে চোট লেগেছে তার।এছাড়াও আরও এক বিজেপি কর্মীও আহত হয়েছেন। নিজেকে বাঁচাতে গাড়ির সিটের নিচে লুকিয়ে পড়েন। তারপর কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে আসে তাঁদের গাড়ি। 

 

 

অভিযোগ, রোড শো থেকে ফেরার পথে ময়নার তৃণমূল প্রার্থী সংগ্রাম কুমার দোলুইয়ের রোড শো চলছিল। উপস্থিত ছিলেন অভিনেত্রী নুসরৎ জাহানও। সেই সময়ই মিছিল থেকে হামলা করা হয়। হামলায় আহত বিজেপি কর্মীর মাথায় গুরুতর চোট লেগেছে। বারবার বমিও করছে। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। ময়নার নির্বাচনের আগে এই ঘটনায় স্বাভাবিকভাবেই বেড়েছে এলাকার রাজনৈতিক উত্তেজনা।