তিনি কী বাংলার মা নয়। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে হিংসার অভিযোগ তুলে সরব হলেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি বাংলার নির্যাতিতা এক বৃদ্ধির ছবি পোস্ট করেন। মহিলার সারা মুখ ক্ষতবিক্ষত। সেই ছবিটির ব্যাগগ্রাউন্ডে লেখা রয়েছে তিনি কী বাংলার মা নয়? সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী জনিয়েছেন, মা মাটি মানুষের সরকারের পাতাকা বাহকরা তাদের অংহকার মেটানোর জন্য মাকে মারধর করে কালো ও নীল রঙের করে দিয়েছেন। তৃণমূল কংগ্রেস শালিনতার সমস্ত সীমা অতিক্রম করেছে। মা দুর্গা পাপের শাস্তি তাঁদের দেবেন। বাংলার মানুষ এই অপমানের বদলা নিয়ে তাঁদের শাস্তি দেবেন বলেও মন্তব্য করেন তিনি। 

আসল ঘটনাঃ
সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর নির্যাতিতা বৃদ্ধ বিজেপি নেতা গোপাল মজুমদারের মা। উত্তর ২৪ পরগনার উত্তর দমদমের নিমতার বাসিন্দা। গত ২৭ ফেব্রুয়ারি তাঁকে তাঁদের বাড়িতে তিন তৃণমূল কর্মী চড়াও হয়। তিন তৃণমূল তাঁর মাকে মারধর করেন। দেখুন সেই ভিডিও।

নির্যাতিতার দাবিঃ
নির্যাতিতা বৃদ্ধা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, হামলাকারীরা তাঁর মাথায় আঘাত করেছিল। হামলাকারীরা তাঁকে ঘুঁসি মেরেছে। ঘাড়ধাক্কা দিয়েছে। ভোর সাড়ে চারটে নাগাদ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছিল বলেও অভিযোগ করেন তিনি। পাশাপাশি হামলার ঘটনা যাতে প্রকাশ না পায় তারও হুমকি দিয়েছে বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা বৃদ্ধা।