শনিবার অভিষেকের সভা শেষ হতে তোপ জয়প্রকাশের। উল্লেখ্য, শনিবার তৃণমূলের বিরাট জনসভা থেকে বিজেপিকে আক্রমণ করেন এবং সদ্য ঠাকুরনগরের মতুয়া পাড়ায় শাহ সফর ঘিরে তোলেন প্রশ্ন, ছোড়েন শব্দবাণ। এদিকে জনসভা শেষ করতেই অভিষেককে তোপ দাগলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder)।

আরও পড়ুন, মোদী-শাহকে কুমড়ো সঙ্গীত দিয়ে আক্রমণ মদনের, ভোটের আগে ভাইরাল 'লাভলি' গানের ভিডিও 

 

 


এদিন জনসভায় অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee) ফের কাটমানি-চুরি প্রসঙ্গ তোলেন। মূলত বিজেপির জনসভায় মোদী থেকে শুরু করে শাহ, নাড্ডা, কৈলাশ, শুভেন্দু এরা প্রত্যেকেই  কাটমানি-চুরি-পাচার প্রসঙ্গে পিসি ও ভাইপোকে নিশানা করেছেন। এদিন তার জবাব দিতেই প্রসঙ্গ তোলেন ফের তৃণমূলের যুবরাজ। তিনি এদিন বিজেপিকে বলেছেন, সিএএ (CAA) নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিজেপি। বাংলার কৃষকদের টাকা দিয়ে কেনা যায় না। উল্লেখ্য, ঠাকুরনগরের মতুয়া সভায় এসে বাংলার কৃষকদের জন্য ১৮ হাজার টাকা দেওয়ার ঘোষণা করেছিলেন অমিত শাহ (Amit Sha)। শনিবার সেই প্রসঙ্গেরই পাল্টা জবাব দিলেন অভিষেক। এদিন ফের আয়ুশমান ভারতের সঙ্গে তুলনায় নামান স্বাস্থ্য় সাথীকে।

আরও পড়ুন, 'দীনেশকে শুধু নোবেল দেওয়াই বাকি ছিল মুখ্যমন্ত্রীর', 'বিশ্বাসঘাতক' তকমা দিলেন মদন  

 

 


 নাগরিকত্বের প্রসঙ্গ তুলে অভিষেক এদিন বললেন,'অমিত শাহকে জয় সিয়া রাম বলিয়ে ছাড়ব।' এরপর তিনি বলেন বুকের পাটা থাকলে অরুণাচলের ভূখন্ড বাঁচাও আগে। এরপর তিনি বলেন,' ২৫০ এর একটা সিটও কম পাবো না' বলে ঢোলাহাটের জনসভায় বিজেপিকে তোপ অভিষেকের।  আর এদিকে অভিষেকের সভা শেষ হতেই   তোপ দাগলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। এদিন তিনি বলেন, 'মনে পাপ রয়েছে। তাই বারবার ঘুরে ফিরে চুরির প্রসঙ্গ তুলে নিয়ে আসছেন।'