'ফুঁটো নৌকোয় জল ঢুকতে শুরু করেছে' সবংয়ের সভা থেকে তৃণমূলকে ফের আক্রমণ শুভেন্দুর। তবে শুধু 'ফুঁটো নৌকো' বলে ছেড়ে দেননি তিনি, দিয়েথছেন আরও একাধিক বিষয়ে তোপ। শুভেন্দু কথা প্রসংঙ্গে উঠে এসেছে রাজনাথ সিংহের নামও। 

বুধবার মেদিনীপুরের সবং-এ শুভেন্দু তৃণমূলকে আক্রমণ করে  বলেন, তৃণমূল কংগ্রেসকে স্থান দিয়েছিলেন অটলবিহারী বাজপেয়ী , লালকৃষ্ণ আদবাণী। এরপরেই তৃণমূল বিজেপি ছেড়ে বেরিয়ে এসে কংগ্রেসের আচ্ছাদন নিয়েছে। তাঁরই আবার আমাকে বলছে আমি গডসের পার্টীতে যোগদান করেছি।'এরপরেই তিনি প্রশ্ন তোলেন রাজনাথ না আসলে মমতার অনশন ভাঙাত কে।' 'ফুঁটো নৌকোয় জল ঢুকতে শুরু করেছে' সবংয়ের সভা থেকে তৃণমূলকে ফের আক্রমণ করেন শুভেন্দু। 


অপরদিকে, তিনি বলেন,' তৃণমূল কংগ্রেস আম্ফানের টাকা চোর, ১০০ দিনের টাকা চোর', কাটিমানি নিয়েও অভিযোগ তোলেন তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূল কংগ্রেসকে উৎখাত করতে হবে। ২০২১ সোনার বাংলা গড়বে বিজেপি'  সবং থেকে হুঁশিয়ারী দেন শুভেন্দু। তৃণমূলের জয়ের পিছনেও যে এতদিন বিজেপিরই হাত ছিল সে প্রসঙ্গে বলতে গিয়ে শুভেন্দু জানান,  বিজেপি পার্থী না পেলে প্রসূন বন্দ্য়োপাধ্য়ায় ২৩ হাজার ভোটে জিততে পারতেন না।'