শনিবার দুপুরে কৃষক সুরক্ষা সভায় এসে পৌছান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেখানে তাঁকে স্বাগত জানায় অসংখ্য বিজেপি কর্মী-নেতা এবং অনুগামীরা। কৃষক সুরক্ষা অভিযান সূচনা করেন নাড্ডা। সেখান থেকেই মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বিরুদ্ধে নাম চুরির অভিযোগ আনেন।

আরও পড়ুন, 'দুর্গা মার নামে শপথ- কৃষকদের পরিবর্তন আনবে BJP' প্রতিশ্রুতি নাড্ডার

কৃষক সুরক্ষা অভিযান সূচনা করে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন,' তৃণমূল মানে চাল চোর, ত্রিপল চোর। কোভিডের সময় কেন্দ্রের রেশন চুরি করেছেন তৃণমূল নেতারা।' এখানেই শেষ নয় এরপরে তিনি বলেন, চোরেদের বাঁচাতে আদালতে চলে গিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায়।' এরপরেই নাড্ডা অগণিত অনুগামীদের উদ্দেশ্য বলেন এমন সরকার চান কি। ওপাশে ফের জোর 'না' উত্তর আসে। 'আমরাই আসছি বাংলার ক্ষমতায়' এরপর হেসে বলেন নাড্ডা।

আরও পড়ুন, নাড্ডা সফরের পরেই রাজ্য়ে আসছেন উপ নির্বাচন কমিশনার, ভোটের প্রস্তুতি খতিয়ে দেখবেন সুদীপ জৈন

অপরদিকে শুধু রেশন চুরি. ত্রিপল চুরি, কেন্দ্রের পাঠানো আম্ফানের টাকা চুরিই নয়, 'নাম' চুরি নিয়েও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বিরুদ্ধে অভিযোগ তোলেন জেপি নাড্ডা। তিনি বলেন, 'মোদীর দেওয়া প্রকল্পের নামও চুরি করেন মুখ্যমন্ত্রী'। প্রধানমন্ত্রীর গ্রামীণ সড়ক যোজনার বের হবার সঙ্গে সঙ্গে, বাংলার সড়ক যোজনার উদাহরণ টানেন তিনি। তিনি বলেন কেন্দ্রের দেওয়া নামের উপরে মমতা নিজেদের সিল মোহর বসিয়ে দেন। তবে  'আয়ুষমান ভারতের' পাশপাশি 'স্বাস্থ্য সাথী' সর্বত্রই যে ভোট যুদ্ধে লেগেই আছে,চাপান উতোর রাজনৈতিক মহলে।