বাবু মাস্টারের পরে ফের আরও এক সাংসদের উপর হামলা। সংসদ জগন্নাথ সরকারকে ষড়যন্ত্র করে উদ্দেশ্য প্রণোদিতভাবে খুনের চেষ্টার প্রতিবাদে শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করলো বিজেপি কর্মীরা। 
 

আরও পড়ুন, বিজেপির নেতার উপর হামলায় সরগরম রাজ্য়, জ্য়োতিপ্রিয়কে নিশানা করলেন অর্জুন  

 

বিজেপির অভিযোগ, শনিবার রাতে সাংসদ জগন্নাথ সরকার বিমানবন্দর থেকে  বাড়ি ফেরার পথে বারাসতের কাছে একটি লরি উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার গাড়িতে ধাক্কা মারে। অভিযোগ, ঘাতক সেই লরিটির পরিচয়বিহীন চালোকের অসংলগ্ন কথাবার্তায় এটি সাধারণ দুর্ঘটনা বলে মনে করছেন না বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির অভিযোগ, তৃণমূল উদ্দেশ্য প্রণোদিতভাবে এই আক্রমণ সংগঠিত করেছে। আর এর পরই রবিবার সকাল হতেই বিক্ষোভে ফেটে পড়ে তার লোকসভা কেন্দ্রের কর্মী সমর্থকরা। তারই ফলশ্রুতি হিসেবে নদীয়ার শান্তিপুরের বাগদিয়া মোড়ে, স্থানীয় নেতৃত্বের উপস্থিতে জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি।প্রায় ২৫ মিনিট পর পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।

আরও পড়ুন, ভ্যালেন্টাইন ডে-তে চালকদেরকে গোলাপ উপহার, নিজেকে ভালবাসতে শেখাল ট্রাফিক পুলিশ 

 

প্রসঙ্গত, সম্প্রতি বিজেপিতে যোগদান করেন ফিরোজ কালাম গাজি ওরফে বাবু মাস্টার। শনিবার বসিরহাটে সাংগঠনিক বৈঠক সের কলকাতা যাচ্ছিলেন তিনি। মিনাখাঁ থানার কাছে লাউহাটি মোড় এলাকায় পৌঁছতেই তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতিরা। বোমাবাজিও করা হয় বলেই অভিযোগ। এরপরেই গুরুতর জখম হন বাবু মাস্টার। প্রথমে স্থানীয় স্থানীয় হাসপাতালে ভর্তির পর কলকাতার হাসপাতালে তাঁকে স্থানান্ত করা হয়। তবে তিনি এই মুহূর্তে বিপদ মুক্ত রয়েছেন। তাঁকে ইতিমধ্যেই হাসপাতালে দেখতে গিয়েছেন শুভেন্দু সহ বিজেপির শীর্ষ নের্তৃত্বরা। আর তার পরেই এই ঘটনায় কার্যত ক্ষিপ্ত বিজেপি নের্তৃত্ব।