বিড়ম্বনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না কালিয়াগঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের। এর আগে সৌমেন রায়ের স্বভাব ও চরিত্র নিয়ে প্রশ্ন তুলে ভিডিও শেয়ার করেছিলেন সৌমেন রায়ের স্ত্রী সর্বরী রায়। পাল্টা ভিডিও বার্তায় স্ত্রীর বিরুদ্ধেও একই অভিযোগ করেছিলেন বিজেপি প্রার্থী। সেই রেশ কাটতে না কাটতেই নয়া অস্বস্তিতে সৌমেন রায়। কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী নিয়ে অসন্তোষ আগে থেকেই ছিল দলের অন্দরে। এবার প্রার্থী বদলের দাবিতে আমরণ অনশন শুরু করলেন স্থায়ী বিজেপি নেতৃত্বের একাংশ।

"

কালিয়াগঞ্জ আসনের বিজেপি প্রার্থী সৌমেন রায়কে পরিবর্তন করে স্থানীয় কোনো ব্যক্তিকে প্রার্থী করার দাবী অনশনকারীদের। শনিবার সকাল থেকে একদল বিজেপি কর্মী শহরের সুকান্ত মোড়ে আমরন অনশণ শুরু করেছে। ফালাকাটার বাসিন্দা সৌমেন রায়কে প্রার্থী হিসেবে মেনে নিতে নারাজ তারা। প্রার্থী ঘোষণার পর থেকেই দলের একাংশের পক্ষ থেকে প্রার্থী বদলের দাবি ওঠে। বিক্ষুব্ধ কর্মীরা একাধিকবার এই দাবীতে রাস্তা অবরোধ থেকে শুরু করে বিক্ষোভ মিছিল করে। প্রার্থী বদল না হলে অনশন চালিয়ে যাওয়ার হুশিয়ারী দিয়েছেন দলের একাংশ।

"

এই প্রথম নয়, নিজের কেন্দ্রে এর আগেও বিড়ম্বনায় পড়তে হয়েছে সৌমে রায়কে। নিজের কেন্দ্রে ঢোকার চেষ্টা করাতে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি তার গাড়ি ভাংচুর করে।বিজেপির জেলা কার্যালয়ে একাধিকবার বিক্ষোভ দেখানো হয়। শনিবার এই বিক্ষোভ আরও বৃদ্ধি পায়। একের পর এক বাঁধায় প্রচারও ঠিকমত করতে পারছেন না বিজেপি প্রার্থী। তারউপর দলের একাংশ সৌমেন রায়ের বিরুদ্ধে আন্দোলন শুরু করে দেওয়ার অস্বস্তি আরও বাড়ল।