হুগলিতে মোদীর পাল্টা সভা মমতার। চলতি মাসেই ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২২ ফেব্রুয়ারি  মোদীর সভা হতেই একদিনের ব্য়বধানে পাল্টা সভা মমতার। হেভিওয়েট সভা ঘিরে উৎসাহ তুঙ্গে হুগলিতে। 

আরও পড়ুন, প্রথম সপ্তাহেই ২ লাখ ডাউনলোড 'দিদির দূত' অ্যাপ, এখানে নিজের কথা জানাতে পারবে সাধারণ মানুষ 

 


 

 চলতি মাসেই ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সম্প্রতি তিনি হলদিয়ার বিরাট জনসভায় আইওসি-র অনুষ্ঠানে এসেছিলেন। একাধিক প্রকল্পের শিলান্যাস করেছিলেন। এবার আবার ২২ ফেব্রুয়ারি হুগলির চুঁচুড়ায় জনসভা করবেন মোদী। সেই দিনই দক্ষিণেশ্বর মেট্রোর উদ্ধোধনও করবনে তিনি। রয়েছে কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রকের অনুষ্ঠানও। প্রধানমন্ত্রী যে মাঠে সভা করবেন, ঠিক একদিন পরেই ২৪ ফেব্রুয়ারি একই মাঠেই সভা করবেন মমতা। প্রসঙ্গত, শুভেন্দুর দল ছাড়ার পর তৃণমূল প্রায় ঝাপিয়ে পড়েছে গেরুয়া শিবিরের প্রতিটার সভার পর পাল্টা সভা করতে এবং তাঁর জবাব দিতে। একই চিত্র প্রকল্পেও।  আয়ুষমান ভারত- কেন্দ্রকে টেক্কা দিতে স্বাস্থ্য সাথী প্রকল্প, বিজেপির রথযাত্রা পাল্টা দিদির দূত হয়েই চলেছে বলে মত রাজনৈতিক মহলের।

আরও পড়ুন, Election Live Update- দোরগড়ায় একুশের নির্বাচন, বাংলার ভোট কর্মীদের টিকা দেওয়ার নির্দেশ কমিশনের  

 

 


এদিকে হুগলিতে এখন ভিত নড়বড়ে বিজেপির। ১৮ টি কেন্দ্রের মধ্য়ে ১৬ টিই তৃণমূলের। একটি কংগ্রেস এবং একটি সিপিএমের দখলে। তবে সম্প্রতি উত্তরপাড়ায় তৃণমূলের টিকিটে জেতা বিধায়ক প্রবীর ঘোষাল বিজেপিতে যোগ দিয়েছন। আর তাই এবার হুগলি জয়ে ঘাসফুল শিবিরকে সরাতে হাড্ডাহাড্ডি লড়াই চালাবে গেরুয়া শিবির।