শুরুতেই বাজিমাত দিদির দূত।   মাত্র ৮ দিনের মধ্যেই ২ লাখ দরখাস্ত জমা পড়ল দিদিরদূত-এ। বিজেপির রথযাত্রার পাল্টা এবার দুয়ারে দুয়ারে 'দিদির দূত' রাজ্যে। এই প্রকল্পের উদ্ধোধন করছেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্য়োপাধ্যায়। এই অ্যাপের মাধ্যেমে সরাসরি সরকারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন সাধারণ মানুষ। 

আরও পড়ুন, আজ ফের চড়ল পারদ শহরে, কলকাতা সহ দুই বঙ্গেই বৃষ্টির পূর্বাভাস  

 

 


এদিকে এই অ্যাপ চালু হওয়ার মাত্র ৮ দিনের মধ্যেই ২ লাখ দরখাস্ত জমা পড়ল দিদিরদূত-এ। এই অ্যাপে সরাসরি মমতার সভা দেখতে পাবে সাধারণ মানুষ।লাইভ স্ট্রিমিং-এর মাধ্যমে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় যে কোনও আলোচনা সবায় উপস্থিতও থাকা যাবে। সঙ্গে জানানো যাবে নিজের কথাও। মুখ্যমন্ত্রীকে চিঠিও লেখা যাবে এই অ্যাপে। পাশাপাশি 'দিদির দূত'-এ করে ভোটের প্রচারে এবার বাংলায় কোনায় কোনায় ঘুরবেন তৃণমূলের নেতারা। নীল-হলুদ রঙের গাড়িতে থাকছে রবীন্দ্রনাথ, কাজী নজরুল ইসলাম, নেতাজী সহ বাংলার একাধিক মনিষীদের ছবি। 

 

 

আরও পড়ুন, Election Live Update- দোরগড়ায় একুশের নির্বাচন, বাংলার ভোট কর্মীদের টিকা দেওয়ার নির্দেশ কমিশনের 

 

 

অপরদিকে, চলতি মাসেই সাগর থেকে শাহ-র হাত ধরেই হবে  রথযাত্রার সূচনা।  রাজ্য় বিজেপি সূত্রে খবর, ১৮ ফেব্রুয়ারি কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রা-র উদ্বোধন হবে অমিত শাহ-র হাত ধরেই। উল্লেখ্য রাজ্য-বিজেপির হাত ধরে ইতিমধ্য়েই ৪ টি বিজেপি যাত্রার উদ্ধোধন হয়েছে। প্রথম তিনটি নবদ্বীপ, তারাপীঠ, ঝাড়গ্রাম থেকে উদ্বোধন করেছেন জেপি নাড্ডা। এবার  ১৮ ফেব্রুয়ারি রথযাত্রার সূচনা  শাহ-র হাত ধরে হবে দক্ষিণ চব্বিশ পরগাণার সাগর থেকে।