'আগে নোট বন্দি-এবার করবে জেল বন্দী', রাণাঘাটের সভা থেকে সংশয় নিয়ে বিজেপিকে আক্রমণ করে বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এদিকে রাণাঘাটের সভার দিনেই সকাল থেকেই কলকাতা সহ ১২ জায়গায় একযোগে তল্লাশি শুরু করেছে ইডি। 


রাণাঘাটের সভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় বলেছেন, 'গোটা দেশে একনায়কতন্ত্র চলছে। সিবিআই -ইডি ভয় দেখাচ্ছে। 'প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে কয়লা পাচার কাণ্ডে  সকাল থেকেই কলকাতা সহ ১২ জায়গায় একযোগে তল্লাশি শুরু করেছে ইডি। তার মধ্য়ে অন্যতম, লালা ঘনিষ্ঠদের বাড়িতে ইডির হানা। কয়লা পাচার কাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্রের ঘনিষ্ঠদের বাড়িতে কেন্দ্রীয় বাহিনী গিয়ে এই তল্লাশী চালাচ্ছে। যা আরও উসকে দিয়েছে, শুভেন্দু অধিকারী-কৈলাস বিজয় বর্গীয়।

কয়লা পাচার কাণ্ডে জড়িত বলে তোপ দাগা হয়েছে নাম না করে 'পিসির ভাইপো'-র উপর। এদিকে সোমবার লালা ঘনিষ্ঠদের বাড়িতে ইডির হানা। কোন্নগরের অমিত সিং এবং নীরজ সিং এর বাড়িতে হানা দিয়েছেন সিবিআই এর ডিএসপি লেভেলের এক আধিকারিক রয়েছেন। এবং চারজন ইডি-র আধিকারিক। বাইরে রয়েছেন সিআরপিএফ এর জওয়ান। এমনই এক দিনে জেল বন্দীর কথা বললেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়।