কোকেন কাণ্ডে চাঞ্চল্যকর দাবি বিজেপি নেত্রী পামেলার। নাম জড়ালো এবার রাকেশ সিংয়ের। এদিকে আবার বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর গ্রেফতারিতে বিতর্কিত মন্তব্য করলেন ফিরহাদ। শনিবার বড়িশা ১২৩ নম্বর ওয়ার্ডে সুদীপ পোল্লের প্রয়াসে এসে পামেলা সহ বিজেপিকে নিশানা করলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। 

 

 


উল্লেখ্য, শুক্রবার নিউ আলিপুর থেকে কোকেন-সহ গ্রেফতার করা হয় বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ও তার সহকর্মী প্রবীর কুমার দে -কে।  শনিবার তাদের আলিপুর কোর্টে আনা হয়েছে। এবং লকআপে ঢোকার সময় পামেলা বললেন, 'আমি চাই সিআইডি তদন্ত হোক। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং যেন অ্যারেস্ট হয়। এটা চক্রান্ত আমার বিরুদ্ধে। আমার কাছে সমস্ত এভিডেন্স আছে।'

 


বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামী কোকেনসহ  গ্রেফতারি নিয়ে ববি হাকিম বললেন, 'বিজেপি কোনও ভালো লোক করে না। এরপরে বিজেপি যারা করে তাঁদেরকে নিশানা করে অশালীন ভাষায় মন্তব্য করেন ফিরহাদ। প্রসঙ্গত, বড়িশা ১২৩ নম্বর ওয়ার্ডে সুদীপ পোল্লের প্রয়াসে মেয়র ববি হাকিমের উপস্থিতিতে শনিবার ২৫ টি  মহিলাদের সেলাই মেশিন দেওয়া হল। দশটি ক্লাবকে ক্যারামবোর্ড দেওয়া হল এবং যেসব লোকেদের নিজেদের বাড়ির দলিল নেই তাদের হাতে তুলে দেওয়া হল পর্চা। তিনি নিজের হাতে সেই সব মানুষদের হাতে তুলে দিলেন পর্চা। অনুষ্ঠানে এসেই  পামেলাকে নিয়ে রাখলে বিতর্কিত মন্তব্য।